নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালিত

বড়াইগ্রামে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বড়াইগ্রামে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।
রবিবার সকালে বনপাড়া বাইপাসের বঙ্গবন্ধু’র ম্যুরালে পুস্পস্তবক অর্পণ ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু হয়।
পরে উপজেলা পরিষদ মাঠে পায়রা ও বেলুন উড়িয়ে আনুষ্ঠানিকভাবে দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন করেন প্রধান অতিথি নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস।

উপজেলা নির্বাহী অফিসার মোছা. মারিয়াম খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মসূচিতে বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, সহকারী কমিশনার (ভূমি) বোরহানউদ্দিন মিঠু, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) শরীফ আল রাজীব, উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজি ও সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান মিজান, থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক, হাইওয়ে থানার অফিসার ইনচার্জ হাবিবুর রহমান, পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সভাপতি জামিল হোসেন উপস্থিত ছিলেন ।
পরে পরিষদ মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শেষে দিবস উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের ক্রেস্ট ও পুরস্কার প্রদান করেন প্রধান অতিথি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …