নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে ভিটামিন ‘এ প্লাস’ ক্যাম্পেইন

বড়াইগ্রামে ভিটামিন ‘এ প্লাস’ ক্যাম্পেইন

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:নাটোরের বড়াইগ্রামে জাতীয় ভিটামিন ‘এ প্লাস’ ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়েছে। রোববার সকালে বড়াইগ্রাম হাসপাতালে ৬ থেকে ১১ মাস বয়সী শিশুকে নীল রংয়ের এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী শিশুকে লাল রংয়ের ভিটামিন ‘এ প্লাস’ ক্যাপসুল খাওয়ানোর মাধ্যমে এই ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. খুরশীদ আলম শিশুদের ভিটামিন খাইয়ে এ ক্যাম্পেইনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এ সময় আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ডলি রাণী, মেডিকেল অফিসার ডা. মোক্তার হোসেন ও ডা. অভিজিৎ রায় এবং মেডিকেল টেকনোলজিষ্ট (ইপিআই) রাজিব সরকার উপস্থিত ছিলেন।
এ সময় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. খুরশীদ আলম জানান, উপজেলায় এবারের ক্যাম্পেইনে ৬-১১ মাস বয়সী তিন হাজার পাঁচশ’ শিশুকে নীল রঙের এবং ১২-৫৯ মাস বয়সী ৩৪ হাজার ৮৭০ জন শিশুকে লাল রঙের ভিটামিন ক্যাপসুল খাওয়ানো হয়েছে। উপজেলা হাসপাতালসহ মোট ১৬৯টি কেন্দ্রে ৩৩৮ জন স্বেচ্ছাসেবক কাজ করেছেন। সবগুলো কেন্দ্রে একযোগে এই ক্যাপসুল খাওয়ানো হয়েছে বলে তিনি জানান।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *