নীড় পাতা / আইন-আদালত / বড়াইগ্রামে বিপুল পরিমাণ চোলাই মদ উদ্ধার আটক- ৫

বড়াইগ্রামে বিপুল পরিমাণ চোলাই মদ উদ্ধার আটক- ৫


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বড়াইগ্রামে বিপুল পরিমাণ চোলাই মদ উদ্ধার করেছে র‌্যাব। এসময় এই মদ উৎপাদন এবং বিক্রির সাথে জড়িত থাকার অভিযোগে ৫ জনকে আটক করা হয়। আজ ৩০ মে সোমবার বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত উপজেলার নারায়নপুর ও গোপালপুর ভূঁইয়াপাড়া গ্রামে অভিযান চালিয়ে ৩ হাজার ২শ লিটার চোলাই মদসহ ওই পাঁচ জনকে আটক করা হয়।

সিপিসি-২ নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল আজ ৩০ মে ২০২২ সোমবার বিকেল ৫ টা থেকে ৬টা পর্যন্ত উপজেলার নারায়নপুর ও গোপালপুর ভূঁইয়াপাড়া গ্রামে এলাকায় কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার মোহাম্মদ ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক মোহাম্মদ রফিকুল ইসলাম এর নেতৃত্বে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় চোলাইমদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অভিযোগে ৩ হাজার দুইশত লিটার চোলাইমদসহ নারায়নপুর গ্রামের মৃত নিজাম উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (৪০) এবং শফিকুল ইসলাম (৩৭), গোপালপুর ভূইয়াপাড়া গ্রামের মৃত খোরশেদ প্রামাণিকের ছেলে তাহের প্রামানিক (৬৯), একই গ্রামের মৃত যতীন বিশ্বাসের ছেলে সুনীল বিশ্বাস (৬২), পূর্ণ কলস বানিয়া পাড়া গ্রামের নুর ইসলামের ছেলে রান্টু হোসেন(৩৭) কে গ্রেফতার করে। আটককৃতরা উপস্থিত স্বাক্ষী ও স্থানীয়দের উপস্থিতিতে চোলাইমদ তৈরি, সংরক্ষণ ও বহিরাগত মাদকসেবীদের নিকট নিয়মিত বিক্রয় করে আসছে বলে স্বীকার করে।

তিনি আরো জানান, ইতপূর্বে তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে বলেও জানা যায়। পরবর্তীতে জব্দকৃত চোলাইমদ ধ্বংস করা হয়।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …