নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে প্রতিবন্ধীদের নিয়ে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

বড়াইগ্রামে প্রতিবন্ধীদের নিয়ে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে প্রতিবন্ধীদের নিয়ে এক আলোচনা সভা, দোয়া মাহফিল ও প্রতিবন্ধীদের মাঝে উন্নতমানের খাবার বিতরন করা হয়েছে।

শনিবার দুপুরে উপজেলার জোয়াড়ি ইউনিয়নের ভবানীপুর প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার আয়োজনে এই আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠিত হয়। সংস্থাটির পরিচালক শরিফুল ইসলাম মানিকের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমাজ সেবক আবুল কালাম আজাদ, ভবানীপুর ওয়ার্ড আ’লীগ সভাপতি আব্দুস সালাম প্রামানিক,বাহিমালি ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, সমাজ সেবক মামুন চৌধুরী,আ’লীগ নেতা আব্দুল্লাহ, আব্দুল মোমিন প্রামানিক,প্রশিক্ষক মুন্না রাজ সহ অত্র প্রতিষ্ঠানের শতাধীক প্রতিবন্ধী ও অভিভাবকবৃন্দ।

আলোচনা সভায় বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অনবদ্য জীবন সম্পর্কে আলোচনা করেন।পরিশেষে ১৫ আগষ্টে ঘাতকের গুলিতে নিহত বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল সদস্যদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়।

প্রতিবন্ধীদের সামাজিক সকল কর্মকাণ্ডে সম্পৃক্ত করতে সেচ্ছাসেবী সংগঠন ভবানীপুর প্রতিবন্ধী কল্যান সংস্থাটি দীর্ঘদিন ধরে নিরলস ভাবে কাজ করে চলেছে।

আরও দেখুন

বড়াইগ্রামে সবজি ক্ষেত নষ্ট করার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: এক বিঘা জমিতে চাল কুমড়া, খিড়া ও তরমুজ চাষ করেছিলেন নাটোরের বড়াইগ্রামে কৃষক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *