বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ

বড়াইগ্রামে প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বড়াইগ্রামে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষ্যে প্রতিবন্ধী ছাত্রছাত্রীদের মাঝে স্কুল ব্যাগসহ শিক্ষা উপকরণ ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
বুধবার ধানাইদহ হক অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা একেএম লুৎফুল হক মজনু’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।
স্বাগত বক্তব্য রাখেন প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজুল হক। স্যানিটরী ইন্সপেক্টর আবু সাঈদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে সাবেক চেয়ারম্যান নওশাদ আলী আলপু, পাঁচবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, গোপালপুর পৌর টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ রকিবুল ইসলাম ও প্রবীণ আওয়ামীলীগ নেতা আব্দুস সোবহান বক্তব্য রাখেন। পরে অতিথিরা নতুন ভর্তি হওয়া ৪১ জন প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগসহ শিক্ষা উপকরণএবং সব শিক্ষার্থীদের সোয়েটার এবং গ্রামের দুস্থ মানুষদের মাঝে কম্বল বিতরণ করেন।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …