বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে নব নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ উপলক্ষে সভা

বড়াইগ্রামে নব নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ উপলক্ষে সভা

নিজস্ব প্রতিবেদক: 

 নাটোরে বড়াইগ্রামের ১নং জোয়াড়িয়া ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান আলী আকবরের সভাপতিত্বে ও সচিব আব্দুল মালেক সরকারের সঞ্চালনায় আয়েজিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

সভায় বক্তব্য রাখেন নব নির্বাচিত সংরক্ষিত মহিলা আসনের সদস্যা সেলিনা বেগম, সহিদা বেগম ও রোজিনা বেগম। এছাড়া নব নির্বাচিত ১ নং থেকে ৯ নং ওয়ার্ড সদস্য যথাক্রমে ইন্তাজ আলী, আব্দুল জলিল, মোঃ  জালাল উদ্দিন মন্ডল , শিমুল ইসলাম, নজরুল ইসলাম, আসলাম আলী, আলহাজ্ব খঁান, সাইদুর রহমান ও কামাল হোসেন বক্তব্য রাখেন। নবনির্বাচিত চেয়ারম্যান, ৩জন সংরক্ষিত মহিলা সদস্যা ও ৯ জন সাধারণ সদস্যের হাতে পুষ্পস্তবক ও উপহার সামগ্রী তুলে দিয়ে বরণ করে নেয়া হয়।

উল্লেখ্য ২০২২ সালের ২৯ ডিসেম্বর উপজেলায় ১ং জোয়াড়িয়া ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয় এবং নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বররা এ বছরের ৬ ফেব্রুয়ারী শপথ গ্রহণের পর আনুষ্ঠানিকভাবে গতকাল সোমবার দায়িত্ব গ্রহণ করেন। 

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …