নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে জাতীয় পার্টির মনোনিত প্রার্থীর গনসংযোগ

বড়াইগ্রামে জাতীয় পার্টির মনোনিত প্রার্থীর গনসংযোগ

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:

নাটোর জেলা জাতীয় পার্টির সভাপতি ও নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে জাতীয় পার্টির মনোনিত প্রার্থী আলাউদ্দিন মৃধা বলেন, জাতীয় পার্টি দীর্ঘ ৩৪ বছর ক্ষমতার বাহিরে থেকেও দেশের জনগনের সকল সুখে দুঃখে পাশে ছিলো। ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বে মহাজোটে অংশীদার ছিল দলটি। পরবর্তী সময়ে ২০১৪ সালের দশম জাতীয় সংসদ নির্বাচনের সময়ও আওয়ামী লীগের সমর্থন ও পৃষ্ঠপোষকতা পায় দলটি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এই আসনে আমাকে মনোনয়ন দিলে বিপুল ভোটের ব্যবধানে এই আসনটি জাতীয় পার্টিকে উপহার দিতে পারবো।

শনিবার বিকেলে নাটোরের বড়াইগ্রামে নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে জাতীয় পার্টির মনোনিত প্রার্থী আলাউদ্দিন মৃধা জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের লিফলেট বিতরণ করে গনসংযোগ করেন। এসময় তিনি বিগতদিনে জাতীয় পার্টি দেশের জনগনের জন্য যে উন্নয়ন করেছেন তা উপস্থাপন করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আজিজুর রহমান, বনপাড়া পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক দুলাল উদ্দিন, জেলা ছাত্রসমাজের সভাপতি সালমান হোসাইন, বড়াইগ্রাম পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল বাছেদ, মাঝগাও ইউপির ওয়ার্ড সদস্য ইসমাইল হোসেন, সাইফুল ইসলাম রিপন সহ জাতীয় পার্টির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

আরও দেখুন

ভাইস চেয়ারম্যান পদে এগিয়ে ফুটবল প্রতীকের খোদিজা বেগম শাপলা 

নিজস্ব প্রতিবেদক: বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনের আর মাত্র ১৬ দিন বাকি। তীব্র দাবদাহ উপেক্ষা করে …