নীড় পাতা / জেলা জুড়ে / ভাইস চেয়ারম্যান পদে এগিয়ে ফুটবল প্রতীকের খোদিজা বেগম শাপলা 

ভাইস চেয়ারম্যান পদে এগিয়ে ফুটবল প্রতীকের খোদিজা বেগম শাপলা 

নিজস্ব প্রতিবেদক:

বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনের আর মাত্র ১৬ দিন বাকি। তীব্র দাবদাহ উপেক্ষা করে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থী ও তার কর্মী-সমর্থকরা।

এবারের নির্বাচনে সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে অংশ নেওয়া প্রার্থীদের মধ্যে ইতোমধ্যে ভোটারদের আস্থার প্রায় পুরোটাই দখলে নিয়েছেন ফুটবল প্রতীকের প্রার্থী ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান খোদিজা বেগম শাপলা।

ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে অতীতের ভুল-ত্রুটি শুধরে নতুন আঙ্গিকে উপজেলাকে ঢেলে সাজানোর আশ্বাসে প্রচারণা চালাচ্ছে এ প্রার্থী। উপজেলার বিভিন্ন শ্রেণীপেশার কয়েক হাজার নারীপুরুষ  কাজ করছে তার কর্মী হিসেবে।

তাদের মতে- উপজেলা সংরক্ষিত মহিলা ভাইস-চেয়ারম্যান পদটি বেশ গুরুত্বপূর্ণ। এখানে তারা এমন প্রতিনিধিত্ব বেছে নেবেন যার থাকবে জনগণের জন্য দিন-রাত এক করে কাজ করার মানসিকতা। থাকবে কাজ করার মত সকল দিক দিয়ে মানানসই অবস্থান। এসব দিক বিবেচনায় যোগ্য প্রার্থী হিসেবে খোদিজা বেগম শাপলা ধারের কাছেও নেই অন্য কোন প্রার্থী। ভোটারদের এমন আস্থাকেই নিজের বড় শক্তি বলে দাবি করেছেন ফুটবল প্রতীকের এ প্রার্থী। জনগণের হয়ে কাজ করবেন যেকোনো অবস্থানে থেকে এমনটাই প্রত্যাশা তার।

খোদিজা বেগম শাপলা বলেন, বিগত ৫ বছর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে ছিলাম। হলফ করে বলতে পারি ক্ষমতার সদ্ব্যবহার করেছি কিন্তু অপব্যবহার করিনি। ভাইস চেয়ারম্যান পদটি অত্যন্ত সম্মান ও গুরুত্বপূর্ণ পদ। এই চেয়ারে বসে মানুষের জন্য অনেক কিছু করার সুযোগ রয়েছে। আমি চেষ্টা করেছি অবকাঠামোগত উন্নয়ন থেকে শুরু করে সবকটি সেক্টরে কাজ করার। কাজ করতে গিয়ে সব সময় হয়তো সফল হইনি তবে চেষ্টা করেছি কিছু করার। আপনারা জানেন পাস করার এক বছরের মধ্যে শুরু হয়ে গেলো বিশ্বব্যাপী মহামারি করোনাভাইরাস। যখন সারা দেশের মানুষ ঘরমুখো তখন আমি বাহিরে থেকে জীবনের ঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করেছি। আমি দ্বিতীয়বারের মত প্রার্থী হয়েছি।মৃত স্বামীর শেষ ইচ্ছে ছিলো আরেকটিবার নির্বাচন করে জনগণের পাশে থাকে, তার ইচ্ছে পূরণে জনগণ আমার পাশে থাকলে ইনশা আল্লাহ ভালো কিছু করবে,অনেক কিছু শিখেছি ও দেখেছি, অভিজ্ঞতা অর্জন হয়েছে।যদি জনগণ আমাকে ভোট দিয়ে জয়লাভ করান তাহলে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে পারবো।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …