নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে ক্রীড়া সামগ্রী বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান

বড়াইগ্রামে ক্রীড়া সামগ্রী বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
বড়াইগ্রামে ক্রীড়া সামগ্রী বিতরণ করলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী। মঙ্গলবার বিকেলে বড়াইগ্রাম উপজেলার ২নং বড়াইগ্রাম ইউনিয়ন এর বিভিন্ন খেলার মাঠে খেলোয়াড়দের উৎসাহিত করার লক্ষ্যে বড়াইগ্রাম উপজেলা পরিষদের পক্ষ হতে খেলার সামগ্রী ফুটবল খেলোয়াড়দের মাঝে উপহার হিসেবে প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বড়াইগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক , সাইফুল ইসলাম, আধগ্রাম ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি মোশারফ হোসেন মুসা ভাই, রামেশ্বর পুর উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক সারওয়ার আলী পেঞ্জু সরকার আওয়ামী লীগ নেতা পিন্টু, ওয়াজ আওয়ামী লীগের সভাপতি খলিল রহমান সহ বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এ উপলক্ষে আদগ্রাম প্রাথমিক বিদ্যালয় মাঠ, দিগলকান্দি মাদ্রাসা মাঠ, রামেশ্বরপুর উচ্চ বিদ্যালয় মাঠ, শ্রীরামপুর নতুন বাজার সংলগ্ন শ্রীরামপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে খেলোয়াড়দের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে তাদেরকে আরো বেশি সংঘঠিত হয় খেলাধুলা অংশগ্রহণ করার জন্য আহ্বান জানানো হয়।
এছাড়াও বৈশ্বিক দুর্যোগ করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রেখে, ঘরের বাইরে আসলে সবাইকে মাস্ক পড়ার জন্য আহ্বান জানানো হয়। তাছাড়া এই যুব সমাজ আগামী দিনের বাংলাদেশ ,মুজিব বর্ষ উপলক্ষে যুব সমাজের নেতৃত্বে মাদকমুক্ত, সন্ত্রাস মুক্ত, জঙ্গিমুক্ত, বড়াইগ্রাম গড়ার ব্যাপারে সবাইকে শপথ গ্রহণ করার জন্য আহ্বান জানানো হয়। শ্রীরামপুর প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন খেলার মাঠের বেহাল অবস্থা খেলোয়াড়রা তুলে ধরেন এবং খেলোয়াড়দের খেলার পরিবেশ করার জন্য কিছু ভরাট মাটি দেওয়ার জন্য তারা দাবি করেন, সে বিষয়ে সর্বাত্মক সহযোগিতা করা হবে বলে খেলোয়াড়দের কে আশ্বস্ত করা হয়।

আরও দেখুন

বড়াইগ্রামে সবজি ক্ষেত নষ্ট করার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: এক বিঘা জমিতে চাল কুমড়া, খিড়া ও তরমুজ চাষ করেছিলেন নাটোরের বড়াইগ্রামে কৃষক …