বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়ায় ১ বছরের সাজা এড়াতে ৭ বছর পলাতক থাকা আসামি গ্রেপ্তার 

বগুড়ায় ১ বছরের সাজা এড়াতে ৭ বছর পলাতক থাকা আসামি গ্রেপ্তার 

নিজস্ব প্রতিবেদক,,নন্দীগ্রাম (বগুড়া):

চুরির মামলায় ১ বছরের সাজাপ্রাপ্ত হয় নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের ভুস্কুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুল আলিম। সে ১ বছরের সাজা এড়াতে ৭ বছর পালিয়ে থাকে। অবশেষে থানা পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে সাজাপ্রাপ্ত আব্দুল আলিম। 

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় থানার এএসআই মিন্টুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার আগাপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেছে। 

থানা পুলিশ জানিয়েছে, ২০১৪ সালে বগুড়া সদর থানায় আব্দুল আলিমের বিরুদ্ধে একটি চুরির মামলা হয়। মামলা চলমান অবস্থায় ২০১৬ সালে আসামি আব্দুল আলিম কৌশলে ইরাকে চলে যায়। সেই মামলায় আদালত ২০১৯ সালে আব্দুল আলিমকে ১ বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করে। গত বছরের ডিসেম্বর মাসে সে দেশে ফিরে দুপচাঁচিয়া উপজেলার তালোড়া গ্রামে নানাবাড়িতে আত্মগোপন করে থাকে। বৃহস্পতিবার নিজ এলাকায় আসলে তাকে গ্রেপ্তার করা হয়। 

এ বিষয়ে জানতে চাইলে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ আজমগীর হোসাইন বলেন, ১ বছরের সাজাপ্রাপ্ত আসামি আব্দুল আলিমকে সন্ধ্যায় গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …