বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন

প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বাগাতিপাড়ায় প্রাণীসম্পদ সেবা সপ্তাহ, প্রদর্শনীর উদে¦াধন ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ ফেব্রয়ারী) সকালে উপজেলা প্রাণীসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে হাসপাতাল চত্তরে প্রাণীসম্পদ প্রদর্শনী ও আলোচনাসভার আয়োজন করা হয়।

ওই অনুষ্ঠানে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা সুরাইয়া মমতাজের সভাপতিত্বে প্রধান অতিথি থেকে ফিতাকেটে অনুষ্ঠানের উদ্বোধন শেষে আলোচনা সভা করেন উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু ভারপ্রাপ্ত উপজেলা ভেটেনারি সার্জন আবু হায়দার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জাহাঙ্গীর আলম, উপসহকারী প্রাণি সম্পদ কর্মকতা হাবিবুর রহমান, ফারুক হোসেন, নাজিম উদ্দিন প্রমুখ। উদ্বোধন শেষে অতিথীরা প্রদর্শনী ঘুরে ঘুরে পরদির্শন করেন। এবারের প্রদর্শনীতে ৪০ টি স্টল অংশগ্রহণ করেছে। সেখানে দেশি-বিদেশি বিভিন্ন প্রকার কবুতর, ষাড় গরু, গাভি গরু, মহিষ, ছাগল, হাঁস-মুরগি প্রভৃতি প্রদর্শন করা হয়।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …