রবিবার , এপ্রিল ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / প্রতিপক্ষের হামলার ভয় নিয়েই  ভাঙা ঘরে দিন কাটাচ্ছে স্বামী-স্ত্রী

প্রতিপক্ষের হামলার ভয় নিয়েই  ভাঙা ঘরে দিন কাটাচ্ছে স্বামী-স্ত্রী

নিজস্ব প্রতিবেদক,গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে জমি—জমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে হামলার শিকার হয়ে জীবনের ঝুিঁক নিয়েই ভাঙা ঘরে বসবাস করছেন স্বামী —স্ত্রী। সোমবার সকালে উপজেলার চাপিলা ইউনিয়নের নওপাড়া গ্রামে গিয়ে দেখাযায় এ চিত্র।

নওপাড়া গ্রামের কৃষক আব্দুস সালাম বলেন, জমি—জমা সংক্রান্ত বিরোধ রয়েছে প্রতিবেশি রিয়াজ মন্ডলের ছেলে খলিল মন্ডল, আব্দুল মজিদ মন্ডলসহ তাদের অনুসারীদের সাথে। পূর্ব শত্রুতার জেরে পূর্ব পরিকল্পনা মোতাবেক গত (শুক্রবার ২২ মার্চ) সকালে প্রায় ৮—১০ জন বাড়ির মধ্যে এসে অতর্কিত হামলা চালায়। এসময় তিনি ও তার স্ত্রী আছমা বেগম এবং ছেলে আজাদুল প্রাং গুরুত্বর আহত হয়।

পরবর্তীতে খবর পেয়ে পাশ্ববর্তী এলাকা থেকে শশুড়বাড়ির লোকজন আসে তাদের দেখতে। তাদেরকেও মারধর করে মিথ্যা মামলা দিয়ে ফাঁসানো হয়েছে। ঘটনাস্থলে হামলার শিকার হওয়ার পর তারা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে চিকিৎসা নিয়ে বর্তমানে বাড়িতে রয়েছেন। তার মাথায় ১২টি ও স্ত্রী আছমা বেগমের মাথায় ৮টি সেলাই দেওয়া হয়েছে। ছেলে আজাদুল প্রতিপক্ষের ভয়ে পালিয়ে রয়েছে। যে ঘরে বসবাস করতেন সেই ঘরটিও প্রতিপক্ষরা ধারালো অস্ত্র দিয়ে ভাঙচুর করেছে।

ভাঙা ঘরে পূনরায় হামলার ঝুঁকি নিয়েই অসুস্থ্য শরীর নিয়ে বসবাস করছেন তারা। এঘটনায় প্রতিকার চেয়ে গুরুদাসপুর থানায় ৮ জনের নামে অভিযোগ দিয়েছেন বলেও জানান তারা।
তবে প্রতিপক্ষ প্রতিবেশী আব্দুল মজিদ এসকল অভিযোগ অস্বিকার করে বলেন,এক শতক জায়গা নিয়ে দ্বন্দ। শুক্রবার সন্ধায় ভাড়ায় মাস্তান নিয়ে এসে উপরন্ত তারাই তাদের ওপর অতর্কিত হামলা চালায়।
এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ উজ্জল হোসেন জানান,তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

তীব্র তাপদাহ ও অনাবৃষ্টি দূর করতে নাটোরে ইস্তিসকার নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক: চলমান তীব্র তাপদাহ ও অনাবৃষ্টি দূর করতে নাটোরে ইস্তিসকার নামাজ আদায় করা হয়েছে। …