নীড় পাতা / উত্তরবঙ্গ / নানা কর্মসূচির মধ্য দিয়ে হিলিতে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপিত :

নানা কর্মসূচির মধ্য দিয়ে হিলিতে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপিত :

নিজস্ব প্রতিবেদক,হিলি (দিনাজপুর):
দিনাজপুরের হাকিমপুরের হিলিতে আলোচনা সভা,সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতণের মধ্যে দিয়ে ঐহিতাকি ৭ মার্চ উদযাপিত হয়েছে।
আজ বৃহস্পতিবার (৭মার্চ) সকাল ১০ টায় উপজেলা প্রশাসন পক্ষে উপজেলা পরিষদ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পন করা হয়। এরপর উপজেলা পরিষদ হলরুমে ইউএনও অমিত রায়ের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন হাকিপুর-ঘোড়াঘাট সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার শরিফুল ইসলাম,সহকারি কমিশনার (ভ‚মি) লায়লা ইয়াসমিন,উপজেলা কৃষি কর্মকর্তা আরজেনা বেগম,ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহিন,ওসি দুলাল হোসেন,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সোহরাব হোসেন মল্লিক প্রতাব বোয়ালদাড় ইউপি চেয়ারম্যান সদরুল ইসলাম,প্রেসক্লাবের সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ,সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বুলুসহ অনেকে বক্তব্য রাখেন।এরপর উপজেলা শিল্পকলা একাডেমির অংশ গ্রহনে সংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পরে দিবসটি উপলক্ষে আয়োজিত ভাষণ,আবৃত্তি, চিত্রাংকন ও সঙ্গীত প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
এদিকে সকাল ৯ টায় হাকিমপুর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে হিলি চারমাথা দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য করা হয়।
এসময় সেখানে হাকিমপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল রহমান লিটনসহ উপজেলা ও ইউনিয়নের আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও দেখুন

ট্রাক্টরের চাপায় চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মাটি বহনকারী ট্রাক্টরের চাপায় মোঃ বাদল হোসেন (৩০) নামে এক চালকের …