নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোর-৪ আসন এমপি নয় জনগনের সেবা করতে চান ব্যারিষ্টার সুব্রত

নাটোর-৪ আসন এমপি নয় জনগনের সেবা করতে চান ব্যারিষ্টার সুব্রত

নিজস্ব প্রতিবেদক:

এমপি হিসেবে নয় জনগনের সেবক হয়ে সেবা করার জন্য নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের বাংলাদেশ আওয়ামীলীগের মনোনায়ন চান ব্যারিস্টার সুব্রত কুমার কুন্ডু। সুব্রত কুমার কুন্ড বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় আইন বিষয়ক উপ-কমিটির সদস্য এবং বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপীল ও হাইকোর্ট বিভাগের আইনজীবী। তিনি শুক্রবার উপজেলার মৌখাড়া বাজারে একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সাথে মতবিনিম ও সংবাদ সম্মেলন করে এই মন্তব্য করেন।


তিনি বলেন, আমি নাটোর-৪ আসনের সাংসদ সদস্য পদে মনোনায়ন প্রত্যাশার পাশাপাশি বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রচার করছি। তিনি আরো বলেন, আমি বাংলাদেশ আওয়ামীলীগের একজন কর্মী। বর্তমান সরকার দেশের যে উন্নায়ন করছে তা আর কোন রাজনৈতিক দলের পক্ষে সম্বভ নয়। আগামী ৪১ সালের মধ্যে দেশ উন্নাত ও স্মার্ট দেশ। সেই কারনেই আমি জনগণের সেবক ও কন্ঠস্বর হতে চাই।

এই আসনের রাজনৈতিক মতভেদে সম্পৃক্ততা নেই আমার। আমি আশার করছি দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মনোনায়ন বোর্ড আমাকে নৌকা প্রতিক দিবেন। যদি মনোনায়ন না দেন যাকে দিবেন তার পক্ষে কাজ করব।
এ সময় উপস্থিত ছিলেন গুরুদাসপুর উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক প্রভাষক সেবক কুমার কুন্ডু, মুক্তিযুদ্ধ গণহত্যা পরিষদের সদস্য সচিব আব্দুর রাজ্জাক, প্রবীণ আ’লীগ নেতা এছারদ্দিন আহমেদ ও আব্দুল গাফফার প্রমূখ।

আরও দেখুন

ট্রাক্টরের চাপায় চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মাটি বহনকারী ট্রাক্টরের চাপায় মোঃ বাদল হোসেন (৩০) নামে এক চালকের …