নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর-৪ আসনের নৌকার এমপি হতে চান ব্যারিস্টার সুব্রত 

নাটোর-৪ আসনের নৌকার এমপি হতে চান ব্যারিস্টার সুব্রত 

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের জন্য আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে নৌকা প্রতীকে নির্বাচন করে বিজয়ী হয়ে জনসেবা করতে চান ব্যারিস্টার সুব্রত কুমার কুন্ডু। বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় আইন বিষয়ক উপ-কমিটির সদস্য এবং বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপীল ও হাইকোর্ট বিভাগের আইনজীবি ব্যারিস্টার সুব্রত কুমার কুন্ডু শুক্রবার দুপুরে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভায় তার পরিকল্পনা ও এমপি পদে নির্বাচন করার আগ্রহ ব্যক্ত করেন। বড়াইগ্রামের মৌখাড়ার একটি চাইনিজ রেস্টুরেন্টে দুই উপজেলার বিভিন্ন প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি আওয়ামীলীগ সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে এবং স্মার্ট বড়াইগ্রাম-গুরুদাসপুর উপজেলা গড়ার প্রত্যয় ব্যক্ত করে নিজেকে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে উপস্থাপন করেন।   

সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভায় ব্যরিস্টার সুব্রত আওয়ামীলীগ রাজনৈতিক অঙ্গনে তার নেতৃত্ব, অবস্থান ও কর্মকান্ড তুলে ধরে বলেন, আমি জনগণের সেবক ও জনগণের কন্ঠস্বর হতে চাই। নাটোর-৪ আসনের আ’লীগের অভ্যন্তরণীর বিভাজনের সাথে আমার কোন সম্পৃক্ততা কেউ খুঁজে পাবে না। পরিচ্ছন্ন একজন প্রার্থী হিসেবে এই অঞ্চলে আমার গ্রহণযোগ্যতা অন্যদের চাইতে অনেক বেশী শক্তিশালী। আমি মনোনয়ন চাইবো। আমি বিশ^াস করি দলের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ড আমাকে মনোনয়ন দিবেন। কারণ স্মার্ট প্রশাসন ও স্মার্ট বাংলাদেশ গড়তে প্রয়োজন স্মার্ট নেতৃত্ব। তরুণরা তাদের স্মার্ট নেতৃত্ব প্রদানের মধ্য দিয়ে আগামীর আওয়ামীলীগকে যোগ্য স্থায়িত্বে রূপ দিতে সক্ষম হবে। তাই দ্বাদশ জাতীয় নির্বাচনে স্মার্ট, যোগ্য ও তরুণ এমপি পদপ্রার্থীকেই মনোনয়ন দেওয়া ছাড়া বিকল্প আর কিছু নাই। 

সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভায় অন্যদের মধ্যে গুরুদাসপুর উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক প্রভাষক সেবক কুমার কুন্ডু, মুক্তিযুদ্ধ গণহত্যা পরিষদের সদস্য সচিব আব্দুর রাজ্জাক, প্রবীণ আ’লীগ নেতা এছারদ্দিন আহমেদ ও আব্দুল গাফফার উপস্থিত ছিলেন।

আরও দেখুন

ট্রাক্টরের চাপায় চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মাটি বহনকারী ট্রাক্টরের চাপায় মোঃ বাদল হোসেন (৩০) নামে এক চালকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *