বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর-১আসনে আওয়ামী লীগের এমপি প্রার্থী হতে চাই-আতিক 

নাটোর-১আসনে আওয়ামী লীগের এমপি প্রার্থী হতে চাই-আতিক 

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
আজ মঙ্গলবার বেলা সাড়ে এগারোটার দিকে সংবাদ সম্মেলনের মাধ্যমে নাটোর-১লালপুর-বাগাতিপাড়া আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে ঘোষণা দিলেন আতিকুল হক আতিক। তিনি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় এমপি প্রার্থী হতে চাই।

তিনি রাজশাহী বিশ্বদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সাংগঠনিক, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য সহ নাটোর জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এর দায়িত্বে আছেন। লালপুর প্রিতি সিনেমা হল মার্কেটে অবস্থিত তার নিজস্ব অফিস কক্ষে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের সহ জাতীয় চার নেতা এবং শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে আতিকুল হক আতিক লেখিত বক্তব্য শুরু করেন। তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হলে, তার নির্বাচনী এলাকায় কৃষি বিশ্ববিদ্যালয়, ইকোনোমিক জোন স্থাপন, নর্থ বেঙ্গল সুগার মিলস্ লিমিটেডকে আধুনিকায়ন, দুই উপজেলায় টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপন সহ এলাকার কাঁচা রাস্তা পাকাকরণ এবং বিভিন্ন উন্নয়ন মূলক কাজের প্রতিশ্রুতি দেন। এছাড়া বাংলাদেশের বিনির্মাণে সবাইকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে বক্তব্য শেষে করেন তিনি।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …