নীড় পাতা / টপ স্টোরিজ / নাটোরে সরকারি টেকনিক্যাল স্কুল এণ্ড কলেজে সাংবাদিকদের প্রবেশে নিষেধাজ্ঞা

নাটোরে সরকারি টেকনিক্যাল স্কুল এণ্ড কলেজে সাংবাদিকদের প্রবেশে নিষেধাজ্ঞা

নিজস্ব প্রতিবেদকঃ
ডিবিসি নিউজ ও নারদ বার্তাসহ বিভিন্ন গণমাধ্যমে নানা অব্যবস্থাপনা, অনিয়মের খবর প্রচারের পর নাটোর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে সাংবাদিকদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ কলিমুদ্দিন। গত ৩০ জানুয়ারি নাটোর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে জাতীয় সংগীত না হওয়াসহ নানা অনিয়ম-দুর্নীতি সংক্রান্ত একটি প্রতিবেদন প্রচার করে ডিবিসি নিউজ এবং অনলাইন পোর্টাল নারদ বার্তাসহ বেশ কিছু গণমাধ্যম। তার প্রেক্ষিতে এই অনিয়ম তদন্তে এক সদস্য বিশষ্ট একটি তদন্ত কমিটি গঠিত হয়।

বগুড়া আঞ্চলিক কার্যালয় থেকে গঠিত এক সদস্যের একটি তদন্ত কমিটি এ সংক্রান্ত বিষয়ে তদন্ত করতে নাটোরে আসেন। এই খবর পেয়ে ডিবিসি নিউজ সহ আরো কয়েকটি নিউজ চ্যানেল এবং নারদ বার্তার প্রতিবেদক নাটোর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে সংবাদ সংগ্ৰহ করতে যায়। এ সময় প্রতিষ্ঠানের মূল ফটক বন্ধ পাওয়া যায়। সেখানে দায়িত্বরত গেটম্যান সাংবাদিকদের ভেতরে ঢুকতে দেয়নি। দায়িত্বরত গেটম্যান জানান, অধ্যক্ষ স্যারের নিষেধাজ্ঞা আছে সাংবাদিক প্রবেশে।

এ বিষয়ে অধ্যক্ষের সঙ্গে ফোনে কথা বললে তিনি জানান, জেলা প্রশাসক তাকে বলেছেন সাংবাদিকরা যাতে ভেতরে প্রবেশ করতে না পারে।

এ বিষয়ে জানতে চাওয়া হলে জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ জানান, তিনি তো ঐ প্রতিষ্ঠানের কৃর্তৃপক্ষ নন বিধায় তার এমন কোন নিষেধাজ্ঞা দেয়ার প্রশ্নই ওঠেনা। তিনি তখন আইন-শৃংখলা কমিটির মিটিংয়ে ব্যস্ত ছিলেন, পরে তিনি বিষয়টি খতিয়ে দেখবেন বলে জানান।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …