মঙ্গলবার , এপ্রিল ৩০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর শহরের ছাত্রী নিবাস থেকে এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নাটোর শহরের ছাত্রী নিবাস থেকে এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

নাটোর শহরের ছাত্রী নিবাস থেকে নুসরাত জাহান মারিয়া বৈশাখী (১৮) নামের এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ৩০ মার্চ রাত সাড়ে ১১ টার দিকে শহরের উত্তর বরগাছা জোলারবাতা এলাকার হাফসা ছাত্রী নিবাস থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। বৈশাখী সিংড়া উপজেলার বাহাদুরপুর গ্রামের রাকিবুল ইসলামের মেয়ে এবং জেলা ব্যাডমিন্টন দলের সদস্য। সে এবারে এসএসসি পরীক্ষা দিয়েছে।

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, ৩০ মার্চ শনিবার রাত সাড়ে ১১ টার দিকে নাটোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নুর ফোন পেয়ে তার বাসা শহরের উত্তর বড়গাছা জোলার বাতা এলাকায় যান। সেখানে গিয়ে জানতে পারেন তার বাসার ৩য় তলায় অবস্থিত হাফসা ছাত্রী নিবাসের ভেতর থেকে আটকানো একটি কক্ষে বৈশাখী নামের এক ছাত্রীর ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় ঝুলে আছে ।

পুলিশ ফায়ার সার্ভিসের সহায়তায় ওই কক্ষের দরজা ভেঙে সেখান থেকে ঝুলন্ত অবস্থায় বৈশাখীর মরদেহ উদ্ধার করে। পরে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মরগে প্রেরণ করে। তিনি আরো জানান প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈশাখী আত্মহত্যা করে থাকতে পারে।

আরও দেখুন

নাটোরে তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ পানি এবং স্যালাইন পান করান সংসদ সদস্য পাটোয়ারী

নিজস্ব প্রতিবেদক: ৪২ দশমিক ২ ডিগ্রি তাপমাত্রায় জনজীবনে অস্বস্তি। কাজের সন্ধানে এবং অতি প্রয়োজনে ঘর …