নীড় পাতা / আইন-আদালত / নাটোরে ১১টি ক্লিনিক ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

নাটোরে ১১টি ক্লিনিক ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

নিজস্ব প্রতিবেদক:
স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশ অনুযায়ী অবৈধ ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টার বন্ধে অভিযানে নেমেছে নাটোরের স্বাস্থ্য বিভাগ। বেলা সাড়ে ১১টার দিকে নাটোর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মাহাবুবুর রহমান এবং জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট খালিদ হাসানের নেতৃত্বে প্রথমে শহরের মাদ্রাসা মোড়ে সেন্ট্রাল ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করে। অনুমোদনের কোন কাগজপত্র না থাকায় সেন্ট্রাল ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা করে দেওয়া হয়।

পরে ভ্রাম্যমান আদালত পদ্মা ক্লিনিক, প্রাইম ডায়াগনস্টিক সেন্টার সহ মোট ১১টি ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করে দেন। এসময় জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডাক্তার মো:  রাসেল সহ অন্যন্যরা অভিযানে অংশ গ্রহন করেন। জেলা সিভিল সার্জনের কার্যালয় সূত্র জানায়, নাটোর জেলায় বৈধ এবং অবৈধ দুই শতাধিকের বেশি ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টার রয়েছে।

এরমধ্যে বৈধ রয়েছে ১৭০টি। স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অনুয়ায়ী পর্যায়ক্রমে অবৈধ ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দেওয়া হবে। 

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …