নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে হেরোইন বহনের দায়ে এক মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত

নাটোরে হেরোইন বহনের দায়ে এক মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত


নিজস্ব প্রতিবেদক:
নাটোরে হেরোইন বহনের দায়ে ইব্রাহিম হোসেন নামের এক মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দিয়েছে আদালত। একই সাথে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডেরও আদেশ দেওয়া হয়। আজ বৃহস্পতিবার দুপুরে নাটোরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরীফ উদ্দীন এ রায় দেন। দন্ডপ্রাপ্ত ইব্রাহিম রাজশাহীর গোদাগাড়ি উপজেলার কাজিহাটা এলাকার হাবিবুর রহমানের ছেলে।

মামলা সুত্রে জানা যায়, ২০২১ সালের ৫ ডিসেম্বর গোপন সংবাদের ভিত্তিতে বাগাতিপাড়া উপজেলার মালঞ্চি বাজারে অভিযান চালায় র‌্যাব-৫এর সদস্যরা। এ সময় সেখানে উপস্থিত ইব্রাহিম হোসেন র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে পালিয়ে যেতে চেষ্টা করে। এ সময় র‌্যাব সদস্যরা পিছু ধাওয়া করে ইব্রাহিম হোসেনকে আটক করে। পরে তার দেহ তল্লাশী করে বিশেষ কায়দায় পায়ুপথে বহন করা ৯৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

এ ঘটনায় বাগাতিপাড়া মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে ইব্রাহিম হোসেনকে আসামী করে একটি মামলা দায়ের করে থানায় সোপর্দ করে র‌্যাব। দীর্ঘ দিন মামলার স্বাক্ষ্য গ্রহণ শেষে আদালতের বিচারক এই আদেশ দেন। রায় ঘোষণার সময় দন্ডপ্রাপ্ত ইব্রাহিম হোসেন আদালতে উপস্থিত ছিলেন।

আরও দেখুন

ট্রাক্টরের চাপায় চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মাটি বহনকারী ট্রাক্টরের চাপায় মোঃ বাদল হোসেন (৩০) নামে এক চালকের …