নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে সন্ত্রাসী হামলায় উপজেলা চেয়ারম্যান আসাদ আহত

নাটোরে সন্ত্রাসী হামলায় উপজেলা চেয়ারম্যান আসাদ আহত

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের ওপর সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন। আজ ২৩ অক্টোবর রবিবার দুপুর দেড়টার দিকে উপজেলা তার অফিস থেকে বের হয়ে বাড়ি ফেরার পথে সন্ত্রাসী হামলার শিকার হন তিনি।
স্থানীয়রা জানান, ইটপাটকেলের আঘাতে তিনি চোখের উপরে আঘাতপ্রাপ্ত হন এতে তিনি রক্তাক্ত জখম হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে তার নিজ বাসভবনে নিয়ে যায়। এ সময় সন্ত্রাসীরা পৌরসভার সামনে রক্ষিত একটি মোটরসাইকেলও ভাঙচুর করে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, আজ দুপুরে উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ তার অফিস থেকে বের হওয়ার সময় কতিপয় সন্ত্রাসী তাকে লক্ষ্য করে ইট পাটকেল ছুঁড়লে তিনি সামান্য আহত হন। এরপরে পুলিশের উপস্থিতিতে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এখন পরিস্থিতি সম্পূর্ণ পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। মামলা হলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর নলডাঙ্গায় তার নিজ গ্রাম রামশা কাজিপুর গ্রামে ছাত্রলীগ নেতা জীবন হত্যার অভিযোগে অভিযুক্ত হন আসাদুজ্জামান আসাদ। পরে তিনি হাইকোর্ট থেকে ৬ সপ্তাহের আগাম জামিন নিয়ে এলাকায় আসেন।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …