নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে শ্রীশ্রী জয়কালী মাতার নব গঠিত মন্দির কমিটি ঘোষণা

নাটোরে শ্রীশ্রী জয়কালী মাতার নব গঠিত মন্দির কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে শ্রীশ্রী জয়কালী মাতার নব গঠিত মন্দির পরিচালনা কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল ২২ জুলাই শুক্রবার রাত নয়টার দিকে এই কমিটি ঘোষণা করা হয়। এই কমিটি ঘোষণার অনুষ্ঠানে পুর্বতন কমিটির সভাপতি খগেন্দ্র নাথ সাহা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও সাবজেক্ট কমিটির সদস্য এ্যাডভোকেট প্রসাদ কুমার তালুকদার, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক সুবীধ কুমার মৈত্র অলক, এ্যাডভোকেট খগেন্দ্র নাথ রায়, পরিতোষ অধিকারী প্রমুখ। প্রধান অতিথির অনুমতিক্রমে আগামী তিন বছরের জন্য নির্বাচিত পরিচালনা কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন সাবজেক্ট কমিটির সদস্য এ্যাডভোকেট খগেন্দ্র নাথ রায়।

নতুন পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব পান পূর্বতন কমিটির সভাপতি খগেন্দ্র নাথ সাহা, সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয় নীলমণি কর্মকারকে। পূর্বতন পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সুব্রত কর্মকারের মৃত্যুতে একটি শূন্যতার সৃষ্টি হয়। এই শূন্যতা কাটাতে জেলা পূজা উদযাপন পরিষদের নেতৃত্বে জেলার এই গুরুত্বপূর্ণ মন্দির পরিচালনা কমিটি গঠনের লক্ষ্যে জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি উমা চৌধুরীকে প্রদান করে ৭ সদস্য বিশিষ্ট একটি সাবজেক্ট কমিটি গঠন করা হয়। এই কমিটি পরপর দুইদিন বসে এই নতুন পরিচালনা কমিটি গঠন করে।

আরও দেখুন

নাটোরে নানা আয়োজনে মহান মে দিবস পালিত 

নিজস্ব প্রতিবেদক:  জাতির পিতার  প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন দোয়া ও আলোচনা সভার মধ্যদিয়ে জেলা প্রশাসকের আয়োজনে …