নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে যুবদল কর্মীর ছুড়িকাঘাতে আহত স্বেচ্ছাসেবক লীগ কর্মী

নাটোরে যুবদল কর্মীর ছুড়িকাঘাতে আহত স্বেচ্ছাসেবক লীগ কর্মী


নিজস্ব প্রতিবেদক:
নাটোরে যুবদল কর্মী শাওনের (৩৫) ছুরিকাঘাতে আহত হয়েছে সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতা জহুরুল ইসলাম বাবু। আজ ১৬ সেপ্টেম্বর শুক্রবার দুপুর ২ টার দিকে নাটোর শহরের বঙ্গোজল এলাকার এনডিটিএ মসজিদের সামনে এই ঘটনা ঘটে। আহত বাবু উত্তর চৌকিরপাড় মাস্টার পাড়া এলাকার আব্দুল বারির ছেলে এবং পৌর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। অভিযুক্ত শাওন একই এলাকার স্বপন সরকারের ছেলে এবং যুবদল নেতা ও সাবেক কাউন্সিলর সাজ্জাদুল ইসলাম সোহাগের ক্যাডার বলে পরিচিত।

এলাকাবাসী জানায় আজ দুপুরে জহুরুল ইসলাম বাবু শহরের বঙ্গজল এলাকার এনডিটিএ মসজিদে জুম্মার নামাজ পড়ে বের হন। এ সময় যুবদল কর্মী শাওন ওই এলাকায় অবস্থান করছিল। বাবু মসজিদ থেকে বের হয়ে বাড়ি ফেরার পথে পেছন দিক থেকে ছুরিকাঘাত করে শাওন। এ সময় বাবু চিৎকার দিলে লোকজন ছুটে আসলে শাওন সেখান থেকে দৌড়ে পালিয়ে যায়। এলাকাবাসী আহত অবস্থায় দ্রুত বাবুকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। এনিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পূর্ব শত্রু তার জের ধরে এই হামলার ঘটনা ঘটেছে বলে এলাকাবাসী এই প্রতিবেদককে জানান।

নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন জানান, মূলত মাদক কারবার নিয়ে এর আগে জহুরুল ইসলাম বাবু মেরে হাত ভেঙে দেয় শাওনের। তারই জের ধরে আজকের এই হামলার ঘটনা ঘটে থাকতে পারে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম উদ্দিন জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …