নীড় পাতা / আইন-আদালত / নাটোরে ভুয়া কাজীর বিরুদ্ধে থানায় অভিযোগ

নাটোরে ভুয়া কাজীর বিরুদ্ধে থানায় অভিযোগ


নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
পেশায় পশুচিকিৎসক হলেও কাজীগিরিতে তিনি সিদ্ধহস্ত। কোথাও তিনি কাজীর সহকারি। আবার কোথাও বিয়ে রেজিস্ট্রি করেন। বাল্যবিয়ে সহ অনেক পাত্র-পাত্রীর বিয়ে দিয়েছেন। এমন অভিযুক্ত ব্যক্তি হলেন গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের বেরগঙ্গারামপুর গ্রামের দেল মাহমুদ মন্ডলের ছেলে মোস্তাফিজুর রহমান মোস্তফা। তার বিরুদ্ধে গুরুদাসপুর থানায় অভিযোগ ঠুকে দিয়েছেন নিকাহ রেজিস্টার কাজী আমিনুল ইসলাম নজরুল।

উপজেলার নারায়নপুর গ্রামের প্রভাষক আনিসুর রহমান বলেন, মোস্তফা বিয়ে রেজিস্ট্রি করলেও কাউকে কাবিনের নকল দেন না। চাপে পড়ে আমার বিয়ের কাবিননামা অন্য এলাকার কাজীর কাছ থেকে এনে দিতে বাধ্য হন।

উপজেলা কাজী সমিতির সভাপতি মোহাম্মদ শফিকুল ইসলাম বলেন, মোস্তফা ভুয়া কাজী সেজে প্রতারণা করেছেন। তার শাস্তি হওয়া দরকার।
মোস্তফা এসব অভিযোগ অস্বীকার করে বলেন, মাদ্রাসায় শিক্ষকতা করার কারণে মাঝেমধ্যে মোল্লাগিরি করতে হয়। তবে গুরুদাসপুরের আব্দুল লতিফ কাজীর মাধ্যমে দুটি বিয়ে রেজিস্ট্রির কথা স্বীকার করেন তিনি।

এ ব্যাপারে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল মতিন বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …