নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে বিশ্ব রেডক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালন

নাটোরে বিশ্ব রেডক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালন


নিজস্ব প্রতিবেদক:
নাটোরে বিশ্ব রেডক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালন করা হয়েছে। আজ রবিবার (৮ মে) দিবসটি উপলক্ষে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নাটোর ইউনিটের উদ্যোগে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। কর্মসূচির মধ্যে ছিল জাতীয় ও রেড ক্রিসেন্টের পতাকা উত্তোলন, আলোচনা সভা, স্বেচ্ছায় রক্তদান, কেক কাটা, চিত্রাংকন প্রতিযোগিতা, ভলেন্টিয়ার ট্যালেন্ট হান্ট (প্রতিভা অন্বেষণ) ও ভলেন্টিয়ার রিক্রুটমেন্ট ড্রাইভ ও লাইফ মেম্বার (স্বেচ্ছাসেবক ও আজীবন সদস্য সংগ্রহ অভিযান) ও তহবিল সংগ্রহ কার্যক্রম।

র‍্যালি রেড ক্রিসেন্ট ভবনের সামনে থেকে বের হয়ে বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে আবারও রেড ক্রিসেন্ট ভবন এসে শেষ হয়। জেলা পরিষদ প্রশাসক বীর মুক্তিযোদ্ধা সাজেদুর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্টের ভাইস চেয়ারম্যান জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কার্যনির্বাহী সদস্য ইসাহক আলী, রেডক্রিসেন্ট সেক্রেটারী জালাল উদ্দিন, কার্যনির্বাহী সদস্য কামাল উদ্দিন মোল্লা, সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, এডভোকেট মিজানুর রহমান, হেলাল উদ্দিন, ইউনিটের সদস্যরা।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …