নীড় পাতা / আইন-আদালত / নাটোরে বিশেষ ট্রাফিক সপ্তাহের উদ্বোধন

নাটোরে বিশেষ ট্রাফিক সপ্তাহের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
নাটোর পুলিশ সুপারের উদ্যোগে বিশেষ ট্রাফিক সপ্তাহ শুরু হয়েছে আজ। সোমবার বিকেল পাঁচটায় শহরের প্রাণকেন্দ্র মাদ্রাসা মোড় এলাকায় এক জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে এই ট্রাফিক সপ্তাহের উদ্বোধন করা হয়। ট্রাফিক সপ্তাহ উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি এ কে এম হাফিজ আক্তার (বিপিএম-বার)।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা (পিপিএম-বার) এর সভাপতিত্বে ট্রাফিক সপ্তাহ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-২ আসনের (নাটোর-নলডাঙ্গা) সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। বিশেষ অতিথি ছিলেন নাটোরের জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর সিরাজুল ইসলাম, পৌর মেয়র উমা চৌধুরী জলি এবং নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান।

অনুষ্ঠানের শুরুতে রাজশাহী রেঞ্জের ডিআইজি এ কে এম হাফিজ আক্তার উদ্বোধক হিসেবে একঝাঁক বেলুন উড়িয়ে এই ট্রাফিক সপ্তাহের শুভ উদ্বোধন করেন। এরপর অতিথিবৃন্দের নেতৃত্বে মাদ্রাসামোড় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রাণকেন্দ্রের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মাদ্রাসা মোড়ে এসে শেষ হয়। র‌্যালী শেষে এক আলোচনা সভায় অতিথিবৃন্দ পুলিশ সুপারের এই বিশেষ উদ্যোগকে স্বাগত জানান এবং সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

এর আগে স্বাগত বক্তব্যে পুলিশ সুপার জানান নাটোরের সকল রাস্তা বিশেষ করে প্রাণকেন্দ্র মাদ্রাসা মোড়কে ট্রাফিক আইন অনুযায়ী সুশৃংখল ও সৌন্দর্য্যমন্ডিত করে তোলাই এই ট্রাফিক সপ্তাহের মূল উদ্দেশ্য। সেই সাথে সড়ক দুর্ঘটনায় যত্রতত্র প্রাণহানির সংখ্যা কমিয়ে আনতে এই ট্রাফিক সপ্তাহ বিশেষ গুরুত্ব রাখবে বলে পুলিশ সুপার আশাবাদ ব্যক্ত করেন।

এ বিষয়ে রাস্তা পারাপার, যানবাহন চালানো, যানবাহন পার্কিং থেকে শুরু করে সংশ্লিষ্ট নানান বিষয়ে জনসচেতনতামূলক জাগরণ সৃষ্টি করতে এই ট্রাফিক সপ্তাহকে সকল রকম সহযোগিতা চেয়ে নাটোরের সকল স্তরের নাগরিকের প্রতি আহ্বান জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …