বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে বিএনপি নেতাকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা

নাটোরে বিএনপি নেতাকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক:

নাটোরে বিএনপি নেতা ফরহাদ আলী দেওয়ান শাহীন কে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আজ ১৩ মার্চ বুধবার দুপুর সাড়ে বারোটার দিকে শহরের সড়ক ও জনপথ অফিসের সামনে তাকে পিটিয়ে জখম করে দুর্বৃত্তরা। আহত অবস্থায় দলীয় কর্মীরা তাকে উদ্ধার করে প্রথমে শহরের স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয় সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু জানান, আজ সকালে নাটোর জজকোর্টে একটি মামলায় হাজিরা দিতে যান ফরহাদ আলী দেওয়ান শাহীন। হাজিরা শেষে বাড়ি ফেরার পথে শহরের ফুলবাগান সড়ক জনপদ অফিসের সামনে পৌঁছালে প্রথমে আওয়ামী সন্ত্রাসীরা কার দিয়ে তার মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এরপর হত্যার উদ্দেশ্যে পিটিয়ে তার বাম হাত ভেঙে দেয়। এছাড়াও তার পায়ে গুলি করার অভিযোগ করেন তিনি। আহত ফরহাদ আলী দেওয়ান শাহীন জানান, কোয়েল, কুত্তা সেলিম, সজীব, প্রিন্স সহ তার সহযোগিরা প্রথমে গাড়ী দিয়ে মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

রাস্তায় পড়ে যাওয়ার পরে তাকে পিটিয়ে জখম করে মৃত ভেবে চলে যায়। নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, নাটোর শহরের সড়ক জনপদ বিভাগের অফিসের সামনে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে একজন পড়ে আছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে যায়। সেখানে গিয়ে জানতে পারেন বিএনপি নেতা দেওয়ান শাহীনকে কে বা কাহারা পিটিয়ে জখম করে ফেলে রেখেছিল। পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই আহতকে দলীয় নেতা কর্মীরা উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে। সেখানে যাওয়ার পূর্বেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বিষয়টা আমরা গুরুত্বের সাথে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …