নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

নাটোরে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ


নিজস্ব প্রতিবেদক:
কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে নাটোরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে বিএনপি। আজ রবিবার সকাল সোয়া ১০ টার দিকে শহরের আলাইপুরে জেলা বিএনপির কার্যালয়ে এই কর্মসুচি পালন করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু সহ বিএনপি ও তার বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা কর্মিরা।

এ সময় বক্তারা বলেন, আওয়ামী নেতারা নিজের সম্পদ গোছাতে গিয়ে খাদ্যদ্রব্য সহ সকল নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য উদ্ধোগতি করেছে। এখর সরকার তার দলীয় নেতাদের কন্টোল করতে পারছে না তারা কিভাবে দেশের মানুষের কথা ভাববে। বিএনপি জনগনের কথা নিয়ে প্রতিবাদ করতে গেলেই আওয়ামী লীগের পুলিশ বাহিনী দিয়ে নেতা কর্মিদের গুলি করে হত্যা করছে।

সেই সাথে রয়েছে সরকার দলীয় যুব লীগ, ছাত্র লীগের সন্ত্রাসী বাহিনী, তাদের দিয়ে বিএনপির শান্তপুর্ন কর্মসুচিতে হামলা করিয়ে বিএনপিকে দমিয়ে রাখা যাবেনা। বিএনপি জনগনের দল তাই দেশের মানুষের সুন্দর জীবন যাপনের জন্য বিএনপি প্রতিবাদ চালিয়ে যাবে।

আরও দেখুন

নন্দীগ্রামে মাদ্রাসার অভিভাবক সদস্য পদে নির্বাচন বানচাল করার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম (বগুড়া) : বগুড়ার নন্দীগ্রাম উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়নের জামালপুর পাঁচপীর দাখিল মাদ্রাসার …