বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে বাউয়েটে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত

নাটোরে বাউয়েটে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের দয়রামপুরে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অফ ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। আজ ১০ মার্চ রোববার সকাল দশটা থেকে দুপুর দুইটা পর্যন্ত বিশ্ববিদ্যালয় খেলার মাঠে এই ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এই ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন ডিপার্টমেন্টের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। ক্রীড়া প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শাহীনুর আলম এসপিপি, পিইঞ্জ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মেজর মনজিনুল মুবীন (অব.)বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, প্রক্টর, ছাত্র কল্যাণ উপদেষ্টা, শিক্ষকমন্ডলী এবং কর্মকর্তাবৃন্দ। বাউয়েট গেইমস স্পোর্টস এন্ড জিমনেসিয়াম ক্লাব এর সভাপতি ও পদার্থবিদ্যা বিভাগের অধ্যাপক ড. মোঃ সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ডেপুটি রেজিস্ট্রার একাডেমিক মোঃ আশরাফুল ইসলাম।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …