বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

নাটোরে ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক: নাটোরে ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।  রবিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার একডালা এলাকা থেকে ৫৯৬ বোতল ফেন্সিডিলসহ রয়েল (২৬), ইনসারুল (২৬),, আব্দুস সালাম (৬০), সোহেল রানা (২২) আব্দুল করিম (১৯) আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল নাটোর সদর উপজেলার একডালা এলাকায় অপারেশন পরিচালনা করে।  এসময় চাঁপাই থেকে ঢাকাগামী একটি মাল বোঝাই ট্রাকে তল্লাসী চালিয়ে ৫৯৬ বোতল ফেন্সিডিলসহ চাঁপাইনবাবগঞ্জ জেলার চক আলমপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে রয়েল আলী (২৬), মধ্যবিনোদপুর গ্রামের কুবুল আলীর ছেলে ইনসারুল (২৬), শিবগঞ্জ উপজেলার লসমানপুর গ্রামের মৃত- লুৎফল হকের ছেলে আব্দুস সালাম (৬০), পিতা শিমুলতলা বালুর চর এলাকার আব্দুর রহিমের ছেলে সোহেল রানা (২২) মহারাজপুর গ্রামের সাদিকুল ইসলামের ছেলে আব্দুল করিম (১৯), দের আটক করা হয়। এসময় ফেন্সিডিল বহন কাজে নিয়োজিত ট্রাকটিও জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে নাটোর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *