বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে পুলিশ মেমোরিয়াল ডে পালিত

নাটোরে পুলিশ মেমোরিয়াল ডে পালিত

নিজস্ব প্রতিবেদক:

নিহত পুলিশ সদস্যেদের স্মরনে নাটোরে পালন করা হয়েছে পুলিশ মেমোরিয়াল ডে। এ উপলক্ষে আজ শনিবার সকাল ১১টার দিকে পুলিশ লাইনস ড্রিল সেড চত্বরে শহীদদের উদ্দেশ্যে পুষ্পস্তবক অর্পণ, এক মিনিট নিরাবতা পালন দোয়া করা হয়।  পরে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

পুলিশ সুপার তারিকুল ইসলামের সভ্পতিত্বে ড্রিল সেডে আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু নাছের ভুঞা, পিবিআই পুলিশ সুপার শরিফ উদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মাইনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম এন্ড অবস) শরিফুল ইসলাম, সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মাহামুদা শারমিন নেলী, বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরিফ আল রাজী সহ অন্যান্য পুলিশ কর্মকর্তা ও নিহতের পরিবার বর্গ।

এসময় বক্তারা বলেন সন্ত্রাসীদের সঙ্গে সংঘর্ষের কারণে এবং কর্মরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের সম্মান জানানোর উদ্দেশ্যে বাংলাদেশ পুলিশ ২০১৭ সালের পহেলা মার্চ “পুলিশ মেমোরিয়াল ডে” উদ্যাপন করে আসছে। আলোচনা সভা শেষে  নাটোর জেলার ১৭ জন  শহীদ পুলিশ পরিবারের মাঝে স্মারক সম্মাননা প্রদান করা হয়।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *