বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে পণ্যবাহী যানবাহন থেকে চাঁদা আদায়কালে আটক ৬

নাটোরে পণ্যবাহী যানবাহন থেকে চাঁদা আদায়কালে আটক ৬

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের সিংড়া থেকে পণ্যবাহি ট্রাক, সবজির পিকআপ, ভটভটি ও পন্যবাহি অটোরিক্সার গতিরোধ করে চাঁদাবাজি করাকালীন সময় চাঁদাবাজির টাকাসহ ৬ জনকে আটক করেছে র‍্যাব। গতকাল ১১ মার্চ সোমবার দুপুর বারোটা থেকে বিকেল সাড়ে চারটা পর্যন্ত অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।

নাটোর র‍্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার সঞ্জয় সরকারের জানান,গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, র‍্যাবের আভিযানিক দল গতকাল ১১ মার্চ সোমবার দুপুর ১২ টা থেকে বিকেল সাড়ে ৪ পর্যন্ত সিংড়া বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে কাঁচা সবজি ও পণ্য পরিবহনের ট্রাক, অটোরিক্সা এবং বাস হতে স্থানীয় রাজনীতিবিদ ও প্রভাবশালীদের নাম ব্যবহার করে চাঁদা আদায় করার সময় চাঁদা আদায়ের নগদ অর্থ ও চাঁদা আদায়ের রশিদ বইসহ চাঁদাবাজ চক্রের মূলহোতা সিংড়া সরকারপাড়া এলাকার মৃত শহীদ সওদাগরের ছেলে আরিফুল ইসলাম (৩০),নিংগুইন উত্তরপাড়া এলাকার আব্দুল ছামাদের ছেলে মোঃ হাফিজ (৪০), চাঁদপুর এলাকার জামাল উদ্দিনের ছেলে মনসুর রহমান (৩৫), মাদারীপুর এলাকার উকিল উদ্দিন খান এর ছেলে মোঃ বকুল খান (৪৭), বাসুয়াপাড়া এলাকার মৃত ওসমান আলীর ছেলে নজরুল ইসলাম (৪৫) এবং মাদারীপুর এলাকার মোজাম্মেল সরদারের ছেলে মোঃ কুদরত (৩৫)কে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের এরপর সিংড়া থানায় হস্তান্তর করা হয়।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …