নীড় পাতা / আইন-আদালত / নাটোরে নানা অনিয়মের অভিযোগে ৫ দোকান মালিককে জরিমানা

নাটোরে নানা অনিয়মের অভিযোগে ৫ দোকান মালিককে জরিমানা

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের নামী দামি বিদেশি ব্যান্ডের প্রসাধনীর গায়ে আমাদানীকারকের সীল ও মূল্য ব্যবহার করায় এবং নিষিদ্ধ প্রসাধনী ব্যবহার করার সিল ব্যবহার ও নিষিদ্ধ প্রসাধনী ব্যবহার করার অভিযোগে ৫ দোকান মালিককে দুই লক্ষ ষাট হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও র‌্যাব।

আজ ১৪ জুলাই বৃহস্পতিবার বিকেল তিনটা থেকে সাড়ে তিনটা পর্যন্ত পরিচালিত যৌথ অভিযানে এই জরিমানা করা হয়। র‌্যাব সিপিসি -২ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী কমান্ডার অতিঃ পুলিশ সুপার ফরহাদ হোসেন এবং ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মেহেদি হাসান তানভীরের নেতৃত্বে শহরের আলাইপুর এলাকার উত্তরা প্লাজায় নকল প্রসাধনী ও কর ফাঁকি দিয়ে প্রসাধনী আমদানী করার অপরাধে ৫ টি দোকান এ এস ট্রেডার্সে এক লক্ষ টাকা জরিমানা ও ৫৩৫০ প্যাকেট নকল প্রসাধনী জব্দ, আমাদের ষ্টোরে ২০ হাজার-টাকা জরিমানা ও ২৫০০ প্যাকেট নকল প্রসাধনী জব্দ, আছির ব্রাদার্সে ৪০ হাজার টাকা জরিমানা ও ১২০০ প্যাকেট নকল প্রসাধনী জব্দ, ভাই-বোন ষ্টোরে ৫০ হাজার টাকা জরিমানা এবং মিতালী স্টোরে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

পরবর্তীতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মেহেদী হাসান তানভীর এর নির্দেশে জব্দকৃত আলামত ধ্বংস এবং জরিমানাকৃত দুই লক্ষ ষাট হাজার টাকা সরকারী কোষাগারে জমা করা হয়েছে।

আরও দেখুন

ট্রাক্টরের চাপায় চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মাটি বহনকারী ট্রাক্টরের চাপায় মোঃ বাদল হোসেন (৩০) নামে এক চালকের …