বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান এর উপরে দুর্বৃত্তের হামলা আহত ৫

নাটোরে নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান এর উপরে দুর্বৃত্তের হামলা আহত ৫

নিজস্ব প্রতিবেদক:

নাটোরে নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ৫ সহযোগীসহ দুর্বৃত্তের হামলায় আহত হয়েছেন। আজ ৩১ আগস্ট বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে শহরের চকরামপুর এলাকার ইসলামিয়া পচুর হোটেলে এই হামলার ঘটনা ঘটে। হামলায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহীন, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম ভূঁইয়া উপদপ্তর সম্পাদক আলমগীর হোসেন আহত হন।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহীন জানান, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপির জানাজা ও দাফন শেষে গুরুদাসপুর থেকে নাটোরে এসে তারা শহরের চকরামপুর এলাকার পচুর হোটেলে খেতে বসেন। খাওয়ার সময় হঠাৎ করে কোনো কিছু বুঝে ওঠার আগেই কয়েকজন সন্ত্রাসী তাদের উপর হামলা চালিয়ে এলোপাতাড়ি কাঁচের গ্লাস এবং সিরামিক এর প্লেট দিয়ে মারপিট করে। এতে নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ গুরুতর আহত হন। পরে তাকেসহ আহতদের উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। তিনি আরো বলেন, হামলাকারীরা নাটোর সদর আসনের এমপির সহযোগী কুখ্যাত সন্ত্রাসী নাটোর শহরের চক বৈদ্যনাথ এলাকার আজম আলীর ছেলেকোয়েল, কোয়েলের ভাই কানন, কান্দিভিটা এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে হাড্ডি বাপ্পিসহ ১০/১২ জন সন্ত্রাসী। তিনি আরো জানান, আহত সবাইকে চিকিৎসা দেওয়ার পরে সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম উদ্দিন আহমেদ জানান, এখনো পর্যন্ত এ ব্যাপারে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আয়নারূপ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …