নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামুলক দিনব্যাপী প্রশিক্ষন

নাটোরে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামুলক দিনব্যাপী প্রশিক্ষন

নিজস্ব প্রতিবেদক: 

নাটোরে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামুলক দিনব্যাপী প্রশিক্ষন কমর্মশালার অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক শামীম আহমেদ এই প্রশিক্ষনের উদ্বোধন করেন।
স্থানীয় সরকার উপ-পরিচালক আশরাফুল ইসলামের সভাপতিত্বে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতা বৃদ্ধিকরণ প্রকল্পের উদ্যোগে ও  ইসলামিক ফাউন্ডেশন নাটোর জেলা শাখার আয়োজনে দিনব্যাপী প্রশিক্ষনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহমুদা শারমিন নেলী, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আবুল কাশেম, প্রকল্পের প্রশিক্ষণ কনসালটেন্ট জাহিদুল ইসলাম, সাংবাদিক, বিভিন্ন ধর্মের নেতৃবৃন্দ সহ সমাজের বিভিন্ন স্তরের প্রতিনিধিবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন,সাম্প্রদায়িক সম্প্রতির দেশ বাংলাদেশ। এদেশে সকল ধর্মের মানুষ মিলেমিশে শান্তিতে বাস করেন। সকলের ঐকান্তিক সহযোগিতায় এই সম্প্রীতি অটুট থাকবে। ধর্মীয় উগ্রতার কোন স্থান এদেশে হবেনা। ধর্মীয় চর্চা কম জন্য মাঝে মাঝে দুবৃত্তরা সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার চেষ্টা করে।
এ জন্য সচেতনতা বৃদ্ধির সাথে সাথে ধর্মীয চর্চা চালিয়ে যেতে হবে। এক অপরের সাথে ভালবাসার বন্ধনে আবদ্ধ হয়ে এক সুন্দর বাংলাদেশ গড়তে হবে।

আরও দেখুন

ট্রাক্টরের চাপায় চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মাটি বহনকারী ট্রাক্টরের চাপায় মোঃ বাদল হোসেন (৩০) নামে এক চালকের …