নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে জাতীয়“এ” প্লাস ক্যাম্পেইন সফল করতে সাংবাদিকদের নিয়ে ওরিয়েন্টেশান অনুষ্ঠিত

নাটোরে জাতীয়“এ” প্লাস ক্যাম্পেইন সফল করতে সাংবাদিকদের নিয়ে ওরিয়েন্টেশান অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:  

আগামী ১৮জুন জাতীয় “এ” প্লাস ক্যাম্পেইন সফল করতে নাটোরে সাংবাদিকদের নিয়ে এক ওরিয়েন্টেশান অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টার দিকে সিভিল সার্জন অফিসের আয়োজনে সিভিল সার্জন কার্যালয়ের সম্মেলন কক্ষে এই ওরিযেন্টেশোন অনুষ্ঠিত হয়েছে। সিভিল সার্জন ডাঃ মুহাম্মদ মশিউর রহমানের সভাপতিত্বে নাটোরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় সিভিল সার্জন কার্যালয়ের মেডিক্যাল অফিসার ডাঃ রাসেল কর্মসুচি সম্পর্কে বিস্তারিত বিবরণ দেন। এবার জেলায় ৬ থেকে ১১ মাস বয়সী ২৫হাজার ৫শ’ ৬২ জন শিশুকে একটি করে উচ্চ ক্ষমতা সম্পন্ন নীল রঙের ভিটামিন “এ” ক্যাপসুল ও ১২ মাস থেকে ৫৯ মাস বয়সী ২ লাখ ২৩ হাজার ৩৩ জন শিশুকে একটি করে উচ্চ ক্ষমতা সম্পন্ন লাল রঙের ভিটামিন “এ” ক্যাপসুল খাওয়ানো হবে বলে অনুষ্ঠানে জানানো হয়। এজন্য জেলায় ১৩৮৮টি কেন্দ্রে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের মাঠ কর্মী ও স্বেচ্ছাসেবক সহ ৩ হাজার ৩ শ’ ৪৭ জন কর্মী ভিটামিন “এ” ক্যাপসুল খাওয়ানোর কাজে নিয়োজিত থাকবে।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …