নীড় পাতা / আইন-আদালত / নাটোরে চুরি যাওয়া সোনা রুপার গহনাসহ চোর আটক

নাটোরে চুরি যাওয়া সোনা রুপার গহনাসহ চোর আটক


নিজস্ব প্রতিবেদক:
নাটোরে চুরি যাওয়া সোনা রুপার গহনা সহ শামীম ওরফে টাইগার (৩২) নামের একজনকে আটক করেছে পুলিশ। গতকাল রাত সাড়ে দশটার দিকে নাটোর রেলওয়ে স্টেশন গেট এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। আটককৃত শামীম ওরফে টাইগার নাটোর শহরের চক বৈদ্যনাথ এলাকার রুপচানের ছেলে।

নাটোর থানার তদন্তকারী কর্মকর্তা সাজ্জাদ হোসেন জানান, গতকাল বিকেলের কোনো এক সময়ে বাড়িতে কোন সদস্য না থাকার সুযোগে নাটোর শহরের হরিশপুর চেয়ারম্যান পাড়া এলাকার জনৈক আতাউর রহমানের বাড়িতে  জানালার গ্রিল কেটে  প্রবেশ করে চোর। এসময় প্রায় সোয়া দুই লাখ টাকার ৩১.২ গ্ৰাম সোনা  ৭৬.৫৫ গ্ৰাম রূপার গহনা চুরি করে পালিয়ে যায় তারা। পরে বাড়ির মালিক আতাউর রহমান থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ তদন্তে নামে। তদন্তের এক পর্যায়ে গতকাল শুক্রবার রাত সাড়ে দশটার দিকে স্টেশন গেট এলাকা থেকে সন্দেহভাজন চোর চক্রের সদস্য শামীম ওরফে টাইগারকে  আটক করে।

আটকের পর জিজ্ঞাসাবাদে টাইগার এই চুরির কথা অকপটে স্বীকার করে। পরে তার জিম্মা থেকে চুরি যাওয়া গহনাগুলি উদ্ধার করা হয়। এই ঘটনায় পুলিশ টাইগারকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …