বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে গাড়ীর মালিক-শ্রমিকদের সাথে পুলিশের সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত

নাটোরে গাড়ীর মালিক-শ্রমিকদের সাথে পুলিশের সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
নতুন সড়ক পরিবহন আইন সম্পর্কে জানাতে নাটোরে যানবাহনের মালিক ও শ্রমিকদের সাথে পুলিশের সচেতনামুলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির আয়োজনে শহরের বড়হরিশপুর বাস টার্মিনালে এই সচেতনমুলক সভা অনুষ্ঠিত হয়।

জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সভাপতি লক্ষন পোদ্দারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা,অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল ইসলাম , ট্রাফিক ইন্সপেক্টর বিকর্ন কুমার চৌধুরি , জেলা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আকরাম হোসেন সহ বিভিন্ন শ্রমিক নেতারা। এ সময় সভায় উপস্থিত গাড়ীর মালিক ও শ্রমিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন পুলিশ সুপার লিটন কুমার সাহা।

পুলিশ সুপার লিটন কুমার সাহা সকলের যানবাহনের বৈধ কাগজপত্র নিয়ে সড়কে চলাচল করার আহব্বান জানিয়ে বলেন, বৈধ কাগজ পত্র সাথে নিয়ে সড়কে বের হলে পুলিশ কাউকে হয়রানী করবেনা। তারপরও যদি কোন পুলিশ সদস্য আপনাদের হয়রানী করে তাহলে সরাসরি তার কাছে অভিযোগ জানানোর জন্য অনুরোধ হয়।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …