মঙ্গলবার , এপ্রিল ৩০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে অভিনব কায়দায় হেরোইন পরিবহনকালে আটক ২

নাটোরে অভিনব কায়দায় হেরোইন পরিবহনকালে আটক ২

নিজস্ব প্রতিবেদক:

নাটোরে অভিনব কায়দায় হেরোইন পরিবহনকালে ফাতেমা বেগম (৪৫) এবং মাসুদ রানা (৩৪)  নামের দুই জনকে আটক করেছে র‌্যাব। গতকাল ২১জানুয়ারি শনিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে শহরের চকবৈদ্যনাথ গুড়ের আড়ত এলাকা থেকে স্যান্ডেলের ভিতর বিশেষ কায়দায় রাখা ২১০ গ্রাম হিরোইন সহ তাদের আটক করে তারা।  আটক ফাতেমা বেগম শহরের চক বৈদ্যনাথ এলাকার রহিম আলীর স্ত্রী এবং  মাসুদ রানা রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার মাদারপুর গ্রামের চান্দুর ছেলে। 

র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে  র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের  একটি অপারেশন দল গতকাল ২১জানুয়ারি শনিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে কোম্পানী অধিনায়ক ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক রফিকুল ইসলাম এর নেতৃত্বে শহরের চকবৈদ্যনাথ গুড়ের আড়ত এলাকায়  অভিযান পরিচালনা করে। এসময় একটি মোটরসাইকেল থামিয়ে তল্লাশি চালিয়ে স্যান্ডেলের ভেতর অভিনব কায়দায় রাখা ২১০ গ্রাম হেরোইন, হিরোইন বিক্রির ৯১ হাজার তিনশ টাকা এবং হেরোইন পরিবহনের কাজে নিয়োজিত একটি মোটর সাইকেলসহ ফাতেমা বেগম এবং  মাসুদ রানাকে আটক করা হয়। 

করে।

আটককৃত ব্যক্তিদ্বয় প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয় বিক্রয় করে আসছে।

উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পর নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়েছে। নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম উদ্দিন ঘটনার কথা স্বীকার করেছেন।

আরও দেখুন

নাটোরে তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ পানি এবং স্যালাইন পান করান সংসদ সদস্য পাটোয়ারী

নিজস্ব প্রতিবেদক: ৪২ দশমিক ২ ডিগ্রি তাপমাত্রায় জনজীবনে অস্বস্তি। কাজের সন্ধানে এবং অতি প্রয়োজনে ঘর …