নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের সিংড়ায় সড়ক দূর্ঘটনায় ১জন নিহত 

নাটোরের সিংড়ায় সড়ক দূর্ঘটনায় ১জন নিহত 

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের সিংড়ায় সড়ক দুর্ঘটনায় আব্বাস উদ্দিন সরদার (৭৩) নামে একজন নিহত হয়েছে। আজ ১৬ মার্চ শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার নাটোর বগুড়া মহাসড়কের হাইটেক পার্ক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আব্বাস উদ্দিন উপজেলার রাখালগাছা গ্রামের মৃত মেসের আলী সরদারের ছেলে। 

পুলিশ ও এলাকাবাসী জানায়, আজ ১৬ মার্চ সন্ধ্যায় সাড়ে সাতটার দিকে উপজেলার রাখালগাছা গ্রামের জহুরুল ইসলাম তার বাবা আব্বাস উদ্দিনকে নিয়ে মোটরসাইকেল যোগে সিংড়া থেকে নাটোরের দিকে যাচ্ছিলেন। পথে সিংড়া শুটকি পল্লী ও হাইটেক পার্কের মধ্যবর্তী স্থানে পৌঁছালে, রাস্তায় ধুলার জন্য রাস্তার নির্মাণকারী ঠিকাদার রাস্তায় পানি দেওয়ায় 

জহুরুলের মোটরসাইকেলটি পিছলে বামদিকে পড়ে যায়। কিন্তু জহরুলের বাবা আব্বাস উদ্দিন ডানদিকে পড়ে যায়। এসময় সিংড়ার দিক থেকে আসা একটি কভার্ড ভ্যান আব্বাস উদ্দিনের বুক ও পেটের উপর দিয়ে চাপা দিয়ে চলে যায়। এতে আব্বাস উদ্দিন  ঘটনাস্থলে মারা যায়। 

 কভার্ড ভ্যানটি দ্রুত নাটোরের দিকে চলে যায়। সিংড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ মরদেহ উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …