মঙ্গলবার , এপ্রিল ৩০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের সিংড়ায় দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে  আহত ৮

নাটোরের সিংড়ায় দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে  আহত ৮

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:

নাটোরের সিংড়ায় নৌকা প্রতীকের প্রার্থী জুনাইদ আহমেদ পলক ও ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম শফিকের গণসংযোগের সময় সংঘর্ষে আটজন আহত হয়েছে। এসময় কয়েকটি মোটরসাইকেলও ভাংচুর করা হয়।  বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার সাঁতপুকুরিয়া বাজারে এ হামলার ঘটনা ঘটে। ইতালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ জানান, শফিকুল ইসলাম শফিকের কর্মীরা উস্কানিমূলক বক্তব্য দিলে এর প্রতিবাদ করে ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল কাফি। এসময় উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিকের সমর্থকদের হামলায় গুরুতর আহত হন আবদুল্লাহ আল কাফি(২৩)  সহ-সভাপতি সোহেল হোসেন (২৮), সহ-সভাপতি মিল্টন হোসেন মিঠু ( ৩২)

অপরদিকে শফিকুল ইসলাম শফিক জানান, আরিফ চেয়ারম্যানের নেতৃত্বে সন্ত্রাসীরা তার কর্মীদের উপরে হামলা চালিয়ে মোটরসাইকেল ভাঙচুর করে এবং তাদের পিটিয়ে আহত করে।

 আহতদের মধ্যে কাফি সোহেল মিঠুকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহতরা হলেন, জুয়েল হোসেন, ফারুক হোসেন, সোহান আলী, রনি হোসেন, শামীম হোসন ও সালাম আলীকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সিংড়া থানার ওসি আবুল কালাম জানান, দুই গ্রুপের সংঘর্ষের খবর জানার পরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

আরও দেখুন

নাটোরে তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ পানি এবং স্যালাইন পান করান সংসদ সদস্য পাটোয়ারী

নিজস্ব প্রতিবেদক: ৪২ দশমিক ২ ডিগ্রি তাপমাত্রায় জনজীবনে অস্বস্তি। কাজের সন্ধানে এবং অতি প্রয়োজনে ঘর …