নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের  সিংড়ায় অভিযান  চালিয়ে পর্নোগ্রাফি   সংরক্ষণ ও বিক্রয়ের   অপরাধে   ছয়জন  ব্যবসায়ী  গ্রেফতার 

নাটোরের  সিংড়ায় অভিযান  চালিয়ে পর্নোগ্রাফি   সংরক্ষণ ও বিক্রয়ের   অপরাধে   ছয়জন  ব্যবসায়ী  গ্রেফতার 

নিজস্ব প্রতিবেদক: 

নাটোরের  সিংড়ায় অভিযান  চালিয়ে পর্নোগ্রাফি   সংরক্ষণ ও বিক্রয়ের   অপরাধে   ছয়জন   ব্যবসায়ীকে   গ্রেফতার   করেছে   র‌্যাব-৫।
বৃহস্পতিবার   সকালে   প্রেস   বিজ্ঞপ্তির   মাধ্যেমে   গনমাধ্যেমকেএমন   তথ্য   জানান   র‌্যাব-৫   নাটোর   ক্যাম্প,   সিপিসি-২কোম্পানী অধিনায়ক ফরহাদ হোসেন।

অধিনায়কের   কার্যালয়   থেকে   পাঠানো   বিজ্ঞপ্তিতে   আরো জানানো হয়, বুধবার রাতে উপজেলার শেরকোল বাজার ও পুঠিমারীবাজারে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকারযুবক   ও   স্কুল-কলেজের   শিক্ষার্থীদের   নিকট   বিক্রয়   করার   সময়অভিযান চালিয়ে তারেক, উজ্জল, আজিজুল, মাসুম,শাহ গোলাপ, ও সাগরকে  হাতে  নাতে গ্রেফতার করে র‌্যাব। 
এসময় তাদের কাছ থেকে   ছয়টি   সিপিইউ,  ১৪টি   হার্ডডিক্স   , ছয়টি মনিটর,ছয়টি কি-বোর্ড, ছয়টি মাউস ও  কম্পিউটার ক্যাবল-১৭   টি   জব্দ   করা   হয়।   প্রাথমিক   জিজ্ঞাসাবাদে   তারা পর্নোগ্রাফি সংরক্ষণ করে অর্থের বিনিময়ে এলাকার স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট  বিক্রয় করে  আসছে  বলে  স্বীকার করে।  পরে তাদের বিরুদ্ধে সিংড়া থানায় “পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন‘‘আইন” ২০১২ এর ধারায় মামলা রুজু করা হয়। 

আরও দেখুন

ট্রাক্টরের চাপায় চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মাটি বহনকারী ট্রাক্টরের চাপায় মোঃ বাদল হোসেন (৩০) নামে এক চালকের …