নীড় পাতা / আইন-আদালত / নাটোরের লালপুর থেকে বেশ কিছু আগ্নেয়াস্ত্র এবং গুলি উদ্ধার

নাটোরের লালপুর থেকে বেশ কিছু আগ্নেয়াস্ত্র এবং গুলি উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: 
নাটোর নাটোরের লালপুর থেকে দুটি একনলা বন্দুক, একটি রাইফেল,একটি শটগান এবং ১২২ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। ১৮ এপ্রিল রাত পৌনে তিনটার দিকে বিলমাড়িয়া ফুটবল মাঠের কাছ থেকে এই আগ্নেয়াস্ত্র এবং গুলি উদ্ধার করা হয়। এ সময় অস্ত্র বহনের কাজে নিয়োজিত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

আজ ১৮ এপ্রিল মঙ্গলবার দুপুর একটার দিকে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে আয়োজিত এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে এই তথ্য জানান পুলিশ সুপার সাইফুর রহমান। পুলিশ সুপার জানান লালপুর থানার সাব-ইন্সপেক্টর আব্দুল আলিমের নেতৃত্বে পুলিশ ১৮ এপ্রিল রাতে বিলমাড়িয়া ফুটবল মাঠের সামনে চেকপোস্ট স্থাপন করে।
রাত পৌনে তিনটার দিকে একটি মোটরসাইকেলে তিনজন ওই রাস্তা অতিক্রম করার সময় পুলিশ মোটরসাইকেলটিকে থামার নির্দেশ দেয়। এ সময় পুলিশকে দেখে মোটরসাইকেল আরোহী তিনজন মোটরসাইকেল এবং আগ্নেয়াস্ত্রগুলো ফেলে রেখে পালিয়ে যায়।
পুলিশ ঘটনাস্থল থেকে দুটি এক নলা বন্দুক একটি চেকোস্লোভিয়ার তৈরি দুটো রাইফেল, তুরস্কে নির্মিত একটি ১২ বোরের শটগান এবং দুই বক্স ২২ বোর রাইফেলের ৯৭ রাউন্ড গুলি এবং ১২ বোরের শর্টগানের এর ২৫ রাউন্ড গুলি এবং সেগুলো বহনের কাজে নিয়োজিত মোটরসাইকেল জব্দ করা হয়। তিনি আরো জানান, কারা এবং কি উদ্দেশ্যে এই অস্ত্র তারা এনেছে তা এখন নিশ্চিত করে বলার সম্ভব নয়। অস্ত্র বহনকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে । তাদের গ্রেফতারের পরই জানা যাবে কি উদ্দেশ্যে এবং কোথায় নিয়ে যাওয়ার জন্য এই অস্ত্র এনেছে তারা।

আরও দেখুন

নন্দীগ্রামে মাদ্রাসার অভিভাবক সদস্য পদে নির্বাচন বানচাল করার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম (বগুড়া) : বগুড়ার নন্দীগ্রাম উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়নের জামালপুর পাঁচপীর দাখিল মাদ্রাসার …