নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের লালপুরে টেলিভিশন মেকারের মরদেহ উদ্ধার

নাটোরের লালপুরে টেলিভিশন মেকারের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের লালপুর উপজেলার লালপুর-ঈশ্বরদী আঞ্চলিক মহাসড়কের পাশে সোহেল আলী (৩০) নামের এক টেলিভিশন মেকারের মরদেহ পড়ে ছিলো। মঙ্গলবার (১২ মার্চ) সকাল ১০ টার দিকে খবর পেয়ে লালপুর-ঈশ্বরদী আঞ্চলিক মহাসড়কের এয়ারপোর্ট মোড় এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে লালপুর থানার পুলিশ। তবে তার মৃত্যুর কারন এখনো জানা যায়নি। স্থানীয়রা বলছে, সোহলে কে হত্যা করা হয়ে থাকতে পারে।

উদ্ধারকৃত যুবক পুরাতন ঈশ্বরদী গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে। সে পেশায় একজন টেলিভিশন মেকানিক ছিলেন। স্থানীয়রা জানায়, গত কাল সন্ধ্যায় একটি টিভি ডেলিভারি দেওয়ার জন্য দোকান থেকে এয়ারপোর্ট মোড় এলাকায় যায় সোহেল। পরে রাতে আর সে বাড়ি ফিরে আসে নি। অনেক খোঁজাখুজির পরে আজ সকালে লালপুর-ঈশ্বরদী আঞ্চলিক মহাসড়কের এয়ারপোর্ট মোড় এলাকায় সোহেলের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাসিম উদ্দিন আহমেদ বলেন, খবর পেয়ে সকালে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের নাকে রক্ত আছে। এর আগে গত কাল সন্ধ্যায় সে নিখোঁজ হয়। তবে মৃত্যুর সঠিক কারন এখনো জানা যায়নি।’ নাসিম উদ্দিন আহমেদ আরো বলেন, আমরা তদন্ত করছি। লাশ ময়নাতদন্তের জন্য মরদেহ নাটোর সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।

আরও দেখুন

ট্রাক্টরের চাপায় চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মাটি বহনকারী ট্রাক্টরের চাপায় মোঃ বাদল হোসেন (৩০) নামে এক চালকের …