নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / নাটোরের বড়াইগ্রামে প্রাথমিক বৃত্তিতে পাটোয়ারী স্কুল শীর্ষে

নাটোরের বড়াইগ্রামে প্রাথমিক বৃত্তিতে পাটোয়ারী স্কুল শীর্ষে

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ
নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া এস.আর পাটোয়ারী কোয়ালিটি এডুকেয়ার ইন্স্টিটিউট্ থেকে এবারের প্রাথমিক বৃত্তিতে ১৭ জন শিক্ষার্থী বৃত্তি পেয়ে উপজেলার শীর্ষ স্থান অর্জন করেছে। এদের মধ্যে অপর্ণা হোসেন আদৃতা , রিদওয়ান সরকার প্রান , আবির হোসেন জয়, নাঈম পারভেজ, প্রতিক কুমার পাল, মারিয়া আফসা, গোলাম ফারিহা বুশরা, তৃষ্ণা কবিরাজ, পুস্পিতা সাহা, আফরোজা নাজনীন, তাহসিন ইশরাক সিয়াম, ও মাহদী নেওয়াজ সিয়াম, এই ১২ জন ট্যালেন্টপুলে এবং হাফসা শরীফ, সানজিদা ইয়াসমিন প্রজ্ঞা, সাদিয়া আফরোজ মিথিলা, বদরুল আলম আরাফাত, ও সাবিত ইয়াসার স্বচ্ছ এই ৫ জন সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে। উল্লেখ্য ২০১৯ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার ফলাফলে ও ওই প্রতিষ্ঠান থেকে ৪০জন শিক্ষার্থী জিপিএ ৫ পেয়ে উপজেলায় শীর্ষ স্থান অর্জন করে ছিলো।

এই সাফল্যের বিষয়ে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন, প্রতিষ্ঠানের শৃঙ্খলা ও নিয়মানুবর্তিতার কারনেই এই ফলাফল সম্ভব হয়েছে। অধ্যক্ষ মি. গৌরপদ মন্ডল জানান, সাফল্য একটি ত্রিভুজ প্রক্রিয়া এখানে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক সকলের সম্মিলিত প্রচেষ্টা, যেটা এই প্রতিষ্ঠানে আছে।

অপর দিকে বনপাড়া বাড ইন্টারন্যাশনাল স্কুল থেকে ৩ জন ট্যালেন্টপুলে ও ৯ জন সাধারণ গ্রেডে এবং বাংলাদেশ স্যাপার ল্যাড স্কুল , আহাম্মেদপুর থেকে ১জন ট্যালেন্টপুলে ও ১০ জন সাধারণ গ্রেডে বৃত্তি পেয়ে উপজেলার সম্মিলিত মেধা তালিকায় ২য় ও ৩য় স্থান অর্জন করেছে।

আরও দেখুন

বড়াইগ্রাম উপজেলা পরিষদ নির্বাচন
বিএনপি নেতা জামাল উদ্দিন আলীর প্রার্থিতা গ্রহণে আদালতে নির্দেশ

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থী হিসাবে আগামী ২৪ ঘন্টার …