নীড় পাতা / টপ স্টোরিজ / নাটোরের বড়াইগ্রামে পৌর ও ইউনিয়নসমূহে গঠিত আ’লীগের কমিটি অনুমোদিত

নাটোরের বড়াইগ্রামে পৌর ও ইউনিয়নসমূহে গঠিত আ’লীগের কমিটি অনুমোদিত

বিশেষ প্রতিবেদকঃ
নাটোরের বড়াইগ্রাম উপজেলার ৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভা আওয়ামী লীগের গঠিত কমিটিসমূহের অনুমোদন দিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর-নলডাঙ্গা আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। রবিবার দুপুরে আওয়ামী লীগের জেলা কার্যালয় থেকে ওই অনুমোদন দেয়া হয়।

প্রতিটা কমিটির পৃথক তালিকাসমৃদ্ধ চিঠিতে সাংসদ শফিকুল ইসলাম শিমুল স্বাক্ষরদ করে সেগুলো বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারীর কাছে হস্তান্তর করেন।

অনুমোদনকৃত কমিটিসমূহ হলো যথাক্রমে ২নং বড়াইগ্রাম ইউনিয়নে সভাপতি ইসাহক আলী মোল্লা, সম্পাদক আব্দুর রাজ্জাক, ৩নং জোনাইল ইউনিয়নে সভাপতি আবুল কালাম আজাদ, সম্পাদক মাহতাব উদ্দিন, ৫নং মাঝগাঁও ইউনিয়নে সভাপতি খোকন মোল্লা, সম্পাদক আতিকুর রহমান আতিক , ৬নং গোপালপুর ইউনিয়নে সভাপতি আবু বক্কর সিদ্দিক, সম্পাদক আবুল হাসেম হাসু, ৭নং চান্দাই ইউনিয়নে সভাপতি সামসুজ্জামান গোলাম, সম্পাদক আমিনুল ইসলাম ইন্তাজ, ও বড়াইগ্রাম পৌরসভায় সভাপতি রফিকুল বারী রফিক, সম্পাদক আবুল কালাম জোয়াদ্দার। অনুমোদিত এই কমিটিসমূহ আগামী ৩ বছর পর্যন্ত বহাল থাকবে।

উল্লেখ্য গত ১৯ অক্টোবর ২০১৯ তারিখে নাটোর এন.এস কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় বাংলাদেশ আওয়ামী লীগের তৎকালীন প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডঃ জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরী বড়াইগ্রাম ও গুরুদাসপুর উপজেলার সকল ইউনিয়ন, পৌরসভা ও উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠনের দায়িত্ব দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর-নলডাঙ্গা আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলকে।

সেই মোতাবেক বিগত উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে নৌকা মার্কার পক্ষের নেতা কর্মীদের দ্বারা গঠিত কমিটি অনুমোদিত হলো। নৌকা মার্কার কর্মী সমর্থকগণ অনুমোদিত এই কমিটিকে উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারীর সমর্থীত কমিটিই অনুমোদিত হয়েছে বলে মনে করছেন। এই কমিটি অনুমোদনের ফলে উপজেলার সর্বস্তরের আওয়ামী লীগের নেতা কর্মীদের মধ্যে প্রাণ-চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বিগত ১০ই মার্চ উপজেলা পরিষদে নৌকার পক্ষে নির্বাচন করার অপরাধে রাজনৈতিক ও সামাজিক ভাবে বঞ্চিত, লাঞ্ছিত ও নির্যাতিত আওয়ামী লীগের নেতাকর্মীদের নতুন করে আওয়ামী লীগ এর রাজনীতিতে পুনরায় সক্রিয়ভাবে কাজ করার পরিবেশ সৃষ্টি হয়েছে বলে নারদ বার্তাকে বলেন ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

কমিটি অনুমোদনের ঘটনায় আনন্দে উল্লসিত নেতা কর্মীরা বড়াইগ্রাম, জোনাইল, মাঝগ্রাম, গোপালপুর, চান্দাই ও বড়াইগ্রাম পৌরসভায় বিভিন্ন বাজার ও পাড়া মহল্লায় মিষ্টি বিতরণ করেছেন ও খিচুড়ী রান্না করে আনন্দে ভাগাভাগি করেছেন। জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করেছেন বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগের নেতাকর্মীরা।

আরও দেখুন

বড়াইগ্রামে সবজি ক্ষেত নষ্ট করার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: এক বিঘা জমিতে চাল কুমড়া, খিড়া ও তরমুজ চাষ করেছিলেন নাটোরের বড়াইগ্রামে কৃষক …