নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের বড়াইগ্রামের মাঝগাঁও ইউনিয়ন পরিষদের উন্মুক্ত পদ্ধতিতে বয়স্ক-বিধবা ভাতা কার্ড যাচাই

নাটোরের বড়াইগ্রামের মাঝগাঁও ইউনিয়ন পরিষদের উন্মুক্ত পদ্ধতিতে বয়স্ক-বিধবা ভাতা কার্ড যাচাই

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ

নাটোরের বড়াইগ্রাম সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় বয়স্ক, বিধবা ও স্বামীনি গৃহীতা মহিলা এবং অসচ্ছল প্রতিবন্ধী ভাতার উন্মুক্ত পদ্ধতিতে যাচাই বাছাই করা হয়েছে। বুধবার সকালে মাঝগাঁও ইউনিয়ন পরিষদ কার্যালয় চত্তরে উপজেলা প্রশাসন ও সমাজসেবা অফিস কর্মসূচির আয়োজন করে। প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী উপস্থিত ছিলেন।

সমাজসেবা সুত্রে জানাযায়, উপজেলার সকল ইউনিয়নে উন্মুক্ত পদ্ধতীতে যাচাই বাছাই করার অংশ হিসেবে নগর ইউনিয়নে সকল ওয়ার্ডের বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা এবং অসচ্ছল প্রতিবন্ধী ভাতার জন্য জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, ছবি, মোবাইল নাম্বার সংগ্রহ করা হয়েছে। পর্যায়ক্রমে সকল বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা এবং অসচ্ছল প্রতিবন্ধী এই কার্যক্রমের আওতায় আসবে।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার পারভেজ, সমাজসেবা কর্মকর্তা সোহেল রানা, সহকারী সমাজসেবা কর্মকর্তা মমিনুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আব্দুল আলিম, ৯ নং ওয়ার্ড সদস্য জাহিদুল ইসলামসহ সকল ওয়ার্ড এবং সংরক্ষিত আসনে মহিল সদস্য উপস্থিত ছিলেন।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …