মঙ্গলবার , এপ্রিল ৩০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোরের চারটি সংসদীয় আসনে তিনটি নৌকা প্রতীকে বিজয়ী একজন স্বতন্ত্র

নাটোরের চারটি সংসদীয় আসনে তিনটি নৌকা প্রতীকে বিজয়ী একজন স্বতন্ত্র

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের চারটি সংসদীয় আসনে তিনজন নৌকা প্রতীকে ও একজন স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৭ জানুয়ারি সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ করা হয়। এরপরে ফলাফল গণনার শুরু হয়।

সংসদীয় আসন ৫৮,নাটোর-১ ১২৫ টি ভোট কেন্দ্রের সবগুলির প্রাপ্ত চূড়ান্ত ফলাফলঃ স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আবুল কালাম, ঈগল প্রতীকে পেয়েছেন ৭৭৯৪৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শহিদুল ইসলাম (বকুল), নৌকা প্রতীকে ৭৫৯৪৭। মোঃ আবুল কালাম বিজয়ী ১৯৯৬ ভোটে।

সংসদীয় আসন ৫৯, নাটোর-২ (নাটোর সদর নলডাঙ্গা) ১৫৬ কেন্দ্রের বেসরকারি পূর্ণ ফলাফলে নৌকা প্রতীকের প্রার্থী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম শিমুল পেয়েছেন ১১৭৮৪৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আহাদ আলী সরকার পেয়েছেন ৬১০৮৫ ভোট।

আবুল কালাম ৫৬৭৫৯ ভোটে বিজয়ী।

সংসদীয় আসন ৬০,নাটোর- ৩ (সিংড়া) আসনে ১১৮ কেন্দ্রে পূর্ণ ফলাফল নৌকা ১,৩৫,৮০২ ভোট পেয়ে বিজয়ী আইসিটি প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামী লীগের সদস্য ও সিংড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ঈগল মার্কা প্রতীকে শফিকুল ইসলাম শফিক পেয়েছেন ৪২,৯৯৭ ৯২৮০৫ ভোটের ব্যবধানে নৌকার জয়লাভ।

সংসদীয় আসন ৬১ নাটোর-৪ , ১৬৭ কেন্দ্রের পূর্ণ ফলাফলে নৌকা প্রতীকের প্রার্থী জেলা আওয়ামী লীগের জনস্বাস্থ্য বিষয়ক সম্পাদক বর্তমান সংসদ সদস্য সিদ্দিকুর রহমান পাটোয়ারী পেয়েছেন ১০৭১২৭ ভোট পেয়ে বিজয়ী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের তথ্য ও প্রচার সম্পাদক আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন ৮৭৪৩৮ ভোট পেয়েছেন। ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী ১৯৬৮৯ ভোট ভোটে বিজয়ী।

আরও দেখুন

নাটোরে তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ পানি এবং স্যালাইন পান করান সংসদ সদস্য পাটোয়ারী

নিজস্ব প্রতিবেদক: ৪২ দশমিক ২ ডিগ্রি তাপমাত্রায় জনজীবনে অস্বস্তি। কাজের সন্ধানে এবং অতি প্রয়োজনে ঘর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *