নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোরের গুরুদাসপুর বঙ্গবন্ধু টেকনিক্যাল বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি ইনসটিউটের নিজস্ব স্থানে শিক্ষা কার্যক্রম পরিচালনার দাবীতে মানববন্ধন

নাটোরের গুরুদাসপুর বঙ্গবন্ধু টেকনিক্যাল বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি ইনসটিউটের নিজস্ব স্থানে শিক্ষা কার্যক্রম পরিচালনার দাবীতে মানববন্ধন


নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ

নাটোরের গুরুদাসপুর উপজেলার বেড়গঙ্গাপুর গ্রামের বঙ্গবন্ধু টেকনিক্যাল বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি এন্ড বিজনেস ম্যানেজমেন্ট ইনসটিউট অন্যত্র সরিরে শিক্ষা কার্যক্রম পরিচালনার করার চক্রান্ত বন্ধ করে তার নিজস্ব স্থানে শিক্ষা কার্যক্রম পরিচালনার দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

আজ সকালে ইনসটিউটের সামনের মেইন রোডে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধনে আব্দুল রাজ্জাক শাহ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন,বীরমুক্তিযোদ্ধা সোলায়মান। তিনি নিজ গ্রামে প্রতিষ্ঠিত কলেজের শিক্ষা কার্যক্রম তার নিজস্ব স্থানে পরিচালনার জন্য প্রয়োজনীয় প্রদক্ষেপ গ্রহণ করার জন্য সরকারের নিকট জোর দাবী জানান।

কলেজের দাতা বয়েস,রবিউল ও লোকমান বলেন, বক ভরা আশা নিয়ে বঙ্গবন্ধুর নামে কলেজ করার জন্য জমি দিয়ে কলেজটি প্রতিষ্ঠা করেছিলাম কিন্তু একটি মহলের চক্রান্তে আজ কলেজটি অন্যত্র সরিয়ে নিয়ে তার শিক্ষা কার্যক্রম পরিচালনা করছেন। অবিম্বে কলেজটি তার নিজস্ব স্থানে স্থানান্তর করে তার শিক্ষা কার্যক্রম পরিচালনা করার জন্য জোর দাবী জানান তারা।

এছাড়াও বক্তব্য রাখেন,জিয়াউর রহমানসহ এলাকার গণ্যমান্য বক্তিবর্গ। মানববন্ধনে এলাকার নারী পুরুষসহ সর্বস্তরের জনসাধারন উপস্থিত ছিলেন।

আরও দেখুন

ট্রাক্টরের চাপায় চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মাটি বহনকারী ট্রাক্টরের চাপায় মোঃ বাদল হোসেন (৩০) নামে এক চালকের …