নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোরের গুরুদাসপুরে মুজিব বর্ষ উপলক্ষে নাজিরপুর ইউনিয়ন আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত

নাটোরের গুরুদাসপুরে মুজিব বর্ষ উপলক্ষে নাজিরপুর ইউনিয়ন আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ
নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নে মুজিব বর্ষ উপলক্ষে ইউনিয়ন আওয়ামীলীগ ও ইউনিয়ন পরিষদ এর যৌথ আয়োজনে আওয়ামীলীগের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ দুপুরে নাজিরপুর ডিগ্রী কলেজে ওই সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশের সভাপতি ইউপি চেয়ারম্যান মো. শওকত রানা লাবুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,স্থানীয় সাংসদ আলহাজ্ব অধ্যাপক মো.আব্দুল কুদ্দুস। তিনি দলের সকলকে ঐক্যবদ্ধ থাকার পরামর্শ দিয়ে বলেন,দলের জন্য সকলের ঐক্যবদ্ধ থাকা জরুরী।কেননা দলের মধ্যে অনেক হাইব্রিড আওয়ামীলীগ ঢুকেছে। দলের মধ্যে কোন প্রকার কোন্দল থাকা যাবে না। ঐক্যবদ্ধ থেকে ওই সকল হাইব্রিড আওয়ামীলীগদেরকে চিহ্নিত করে তাদের দল থেকে বহিস্কার করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নকে বাস্তবায়ন করতে দলের সকলকে নিজ নিজ অবস্থান থেকে দলের জন্য,দেশের জন্য কাজ করতে হবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,নাটোর জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক সরকার এমদাদুল হক মোহাম্মদ আলী,উপজেলা চেয়ারম্যান মো.আনোয়ার হোসেন, ইউপি চেয়ারম্যান মো.মোজাম্মেল হকসহ প্রমুখ। এসময় উপজেলা ছাত্রলীগ সভাপতি মো.আতিয়ার রহমান বাধনসহ নাজিরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

ট্রাক্টরের চাপায় চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মাটি বহনকারী ট্রাক্টরের চাপায় মোঃ বাদল হোসেন (৩০) নামে এক চালকের …